• ঢাকা
  • শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পুলিশকে জনগণের আস্থা অর্জন করতে হবে: ডিএমপি কমিশনার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৫৪ পিএম
পুলিশকে জনগণের আস্থা অর্জন করতে হবে
ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান

নিউজ ডেস্ক : ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. মাইনুল হাসান বলেছেন, কাজের মধ্য দিয়েই তাদেরকে জনগণের আস্থা অর্জন করতে হবে।

রাজধানীর মিরপুরে শনিবার (২৮ সেপ্টেম্বর) পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) শহীদ এসআই শাহজাহান মিলনায়তনে আয়োজিত কল্যাণ সভায় তিনি এ কথা বলেন।
 
ডিএমপি কমিশনার বলেন, পুলিশের ওপর যে দায়িত্ব ও কর্তব্য রয়েছে, তা অন্য যেকোনো প্রতিষ্ঠান থেকে ভিন্ন। পুলিশ হলো রাষ্ট্রের একটি অন্যতম গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। আমরা রাষ্ট্রের অভ্যন্তরীণ শান্তিশৃঙ্খলা রক্ষা করে থাকি। আর স্থিতিশীল আইনশৃঙ্খলা পরিস্থিতি একটি দেশের ব্যবসা-বাণিজ্য ও সার্বিক উন্নয়নের পূর্বশর্ত।  
 
মো. মাইনুল হাসান বলেন, একটি পরিবর্তিত পরিস্থিতিতে আমি দায়িত্বভার গ্রহণ করেছি। মুষ্ঠিমেয় সদস্যদের অপেশাদার কার্যকলাপের কারণে পুলিশের প্রতি জনগণের আস্থার সংকট তৈরি হয়। এটি পুলিশ বাহিনীর জন্য একটি অপূরণীয় ক্ষতি। তবে আমরা দিনরাত পরিশ্রমের মাধ্যমে পুলিশের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনার চেষ্টা করছি। আমি বিশ্বাস করি, সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এমন জায়গায় পৌঁছাতে পারবো, যেখানে পুলিশ জনগণের আস্থার প্রতীক হবে।
 
কল্যাণ সভায় ঊর্ধ্বতন কর্মকর্তারা ফোর্সের উদ্দেশে যেসব দিকনির্দেশনা দেন, সেগুলো ধারণ করে প্রত্যেক সদস্যকে তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহ্বান জানান ডিএমপি কমিশনার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image