• ঢাকা
  • মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চিত্রনায়ক আরিফিন শুভর সাড়ে ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৫৩ পিএম
চিত্রনায়ক আরিফিন শুভর সাড়ে ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি
চিত্রনায়ক আরিফিন শুভ ও স্ত্রী অর্পিতা সমাদ্দার।

নিজস্ব প্রতিবেদক : চিত্রনায়ক আরিফিন শুভ স্ত্রী অর্পিতা সমাদ্দারের সঙ্গে সাড়ে ৯ বছরের দাম্পত্যজীবনের ইতি টেনেছেন। 

বুধবার (৩১ আগস্ট) সন্ধায় সামাজিক মাধ্যমে বিবাহ বিচ্ছেদের বিষয়টি প্রকাশ করেন তিনি, যদিও বিচ্ছেদ ২০ জুলাই হয়েছিল বলে জানা গেছে। ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গের ফ্যাশন ডিজাইনার অর্পিতা সমাদ্দারের সঙ্গে শুভর বিবাহ হয়েছিল।

শুভ তার পোস্টে উল্লেখ করেন, “দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোনো কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সংকোচ বোধ করছি। তারপরেও মনে হলো আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে। আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমি আর অর্পিতা, আমরা হয়তো বন্ধু হিসাবেই ঠিক আছি। জীবনসঙ্গী হিসাবে নয়। আমরা গত ২০ জুলাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি বন্ধুত্বটুকু নিয়ে দুইজনের সম্মতিতে বাকি জীবন নিজেদের মতো করে বাঁচব।”

শুভ তার প্রাক্তন স্ত্রী অর্পিতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, "আমার এবং আমার মায়ের জন্য অর্পিতা যা করেছেন, তার প্রতি চিরকৃতজ্ঞ এবং চিরঋণী। মা চলে যাওয়ার পর জীবনটা একেবারেই শূন্য হয়ে গেছে কিন্তু আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালবাসা আমার সঙ্গে আছে যেটা নিয়ে বাকি জীবনটা সুন্দর সুস্থভাবে বাঁচতে পারব।"

এছাড়া, সাম্প্রতিক কোটা সংস্কার আন্দোলন নিয়েও নিজের বক্তব্য প্রকাশ করেন শুভ। তিনি শিক্ষার্থীসহ যারা প্রাণ হারিয়েছেন তাদের প্রতি সমবেদনা জানান এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। দেশ ও মানুষের জীবনে শান্তি কামনা করেন তিনি।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image