• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সোমবার থেকে বৃষ্টি কমে বাড়তে থাকবে তাপমাত্রা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৪৩ পিএম
বৃষ্টি কমে বাড়তে থাকবে তাপমাত্রা
গভীর নিম্নচাপটি ক্রমান্বয়ে দুর্বল হতে পারে

নিউজ ডেস্ক : বাংলাদেশের ওপর এখনও মৌসুমি বায়ু সক্রিয়। বঙ্গোপসাগরে সৃষ্ট স্থল গভীর নিম্নচাপটি ক্রমান্বয়ে দুর্বল হতে পারে। রোববারও (১৫ সেপ্টেম্বর) দেশের অধিকাংশ জায়গায় বৃষ্টি হবে। সোমবার (১৬ সেপ্টেম্বর) থেকে বৃষ্টি কমে বাড়তে থাকবে তাপমাত্রা।

রোববার সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য জানা গেছে।
 
এতে আরও বলা হয়, প্রথম ২৪ ঘণ্টা ঢাকা, ময়মনসিংহ, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি হতে পারে। কোথাও কোথাও ভারি থেকে অতিভারি বর্ষণের আশঙ্কা রয়েছে। এ সময় দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।
 
পরবর্তী ২৪ ঘণ্টায় রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা রয়েছে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও ভারি বর্ষণ হতে পারে। এ সময় দিন ও রাতের তাপমাত্রা ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস বাড়বে।
 
সবশেষ ২৪ ঘণ্টায় চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, ঢাকা, রংপুর, ময়মনসিংহ ও খুলনা বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টির আশঙ্কা রয়েছে। কোথাও কোথাও ভারি বর্ষণের আশঙ্কাও রয়েছে। এ সময় দিন ও রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়ার আশঙ্কা রয়েছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image