• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নারী চিকিৎসকের আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:০১ পিএম
আটোয়ারী উপজেলা
স্বাস্থ্য কমপ্লেক্সের নারী চিকিৎসকের আত্মহত্যা

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. ফাইরুজ আনিকা ওয়াশেমা প্রিনন (৩২) নিজ ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। পারিবারিক দ্ব›দ্ব ও ডিপ্রেশন থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করছেন পুলিশ। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার বোদা উপজেলার প্রামাণিকপাড়া এলাকায় বাড়ি ডা. ফাইরুজ আনিকা ওয়াশেমা প্রিননের। তার বাবা আব্দুল আজিজ সাবেক বিএনপি নেতা এবং সাবেক উপজেলা চেয়ারম্যান। মঙ্গলবার সকালে প্রিননের কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে মেঝেতে গলার ওড়নার ফাঁসসহ পড়ে থাকতে দেখতে পান। ওড়না কিছু অংশ ঘরের ফ্যানের সাথে ঝুলছিল। নিথর দেহ উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।      
ডা. প্রিনন ৩৯ তম বিসিএসের মাধ্যমে গত ২ জুলাই বোদা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে মেডিক্যাল অফিসার হিসেবে যোগদান করে প্রেশনে দায়িত্ব পালন করছিলেন আটোয়ারী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে। 

বোদা থানার ওসি মোজাম্মেল হক বলেন, আমরা নিহত ওই চিকিৎকের গড়ায় ফাঁসির চিহ্ন পেয়েছি। পারিবারিক দ্বদ্ব ও ডিপ্রেশনের কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে আমরা ধারণা করছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং তাদের অনুরোধে প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image