• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভারতের উদ্দেশে দেশ ছাড়লো বাংলাদেশ দল 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৪৯ পিএম
ভারতের উদ্দেশে দেশ ছাড়লো
বাংলাদেশ দল 

নিউজ ডেস্ক :  বাংলাদেশ দল ভারতের উদ্দেশে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে দেশ ছেড়েছে। পাকিস্তানকে হোয়াইটওয়াশের পর আত্মবিশ্বাস বেড়েছে টাইগারদের। ভারতের বিপক্ষে জিততে চান টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

বিমানবন্দরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন শান্ত। তিনি বলেন, 'পুরো দল হিসেবে খেলাটা গুরুত্বপূর্ণ। আমরা চেষ্টা করবো, যাতে ভালো ক্রিকেট খেলা যায়। বাংলাদেশ দল জিতুক এটাই পরিকল্পনা। সেই লক্ষ্যেই আমরা মাঠে নামব। আর আমি নিজেও ভালো প্রস্তুতি নিতে পেরেছি। সর্বোচ্চ চেষ্টা করবো দলের হয়ে অবদান রাখার।’
 
আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ পাঁচদিন ভালো ক্রিকেট খেলা। কারণ বেশিরভাগ ম্যাচে শেষ দিনে গিয়ে ফলাফল হয়। তাই শেষদিন পর্যন্ত খেলা নিতে পারলে আমাদের হয়তো একটা সুযোগ থাকবে। কী ধরনের পরিকল্পনা করা প্রয়োজন, সেটাই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কোচের সঙ্গে কথা হয়েছে। সেখানে আমাদের যেহেতু অনুশীলন সেশন রয়েছে, তাই আশা করছি ভালো কিছুই হবে।

বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ভারত সিরিজ চ্যালেঞ্জিং হবে মন্তব্য করে অধিনায়ক আরও বলেন, ‘এই সিরিজটা আমাদের জন্য অনেক চ্যালেঞ্জিং হবে। কারণ তারা আমাদের থেকে র‌্যাংকিংয়ে অনেক এগিয়ে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image