ধর্ম ব্যবসায়িরা আ’লীগের বিরুদ্ধে অপপ্রচার করছে: মুক্তিযোদ্ধা মন্ত্রী

ধর্ম ব্যবসায়িরা আ’লীগের বিরুদ্ধে অপপ্রচার করছে
ধর্ম ব্যবসায়িরা আ’লীগের বিরুদ্ধে অপপ্রচার করছে

নিউজ ডেস্ক: মুক্তিযোদ্ধা মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, মহান মুক্তিযুদ্ধে পরাজিত অপশক্তি ও ধর্ম ব্যবসায়িরা আ’লীগের বিরুদ্ধে পরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে। ভারতের দালাল ট্যাগ লাগিয়ে এদেশের সাধারণ জনগণকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করছে যা আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

মঙ্গলবার ২২ জুন সকাল সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাব জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে জননেত্রী শেখ হাসিনা পরিষদ আয়োজিত আলোচনা সভায় এমন মন্তব্য করেন মুক্তিযোদ্ধা মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিঁনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সংগঠনপ্রিয়। আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্যে তিঁনি মন্ত্রীত্ব ছেড়ে দিয়ে দলের সাধারণ সম্পাদক হয়েছেন। দলের নেতাকর্মীদের সাংগঠনিকভাবে অভিজ্ঞ করতে বঙ্গবন্ধুর আন্তরিকতা আর সাংগঠনিক তৎপরতা চিরস্মরণীয় যা আমাদের অনুপ্রাণীত করে তুলে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, আওয়ামী লীগ মাটি ও মানুষের রাজনৈতিক সংগঠন। বাংলাদেশের ইতিহাস লেখতে হলে আওয়ামী লীগের ইতিহাস সবার আগে লেখতে হবে। এই দলকে নানামুখী ষড়যন্ত্র মোকাবেলা করে আজকের এই জায়গায় আসতে হয়েছে। মুক্তিযুদ্ধের ধারা অব্যাহত রাখার জন্য স্বাধীনতাবিরোধী ও ধর্ম ব্যবসায়িদের অপপ্রচারের বিরুদ্ধে সঠিক তথ্য-উপাত্ত তুলে ধরতে হবে এবং ষড়যন্ত্র মোকাবেলা করতে ঐক্যবদ্ধভাবে অনলাইন ও মাঠে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সংগঠনের সভাপতি মো. মনির খানের সভাপতিত্বে আর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. অমল কুমার ঘোষের উপস্থাপনায় এ সময় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংগঠনের সহ-সভাপতি ডা. এসএম মোস্তফা জামান, মনোয়ারা বেগম চৌধুরী মুন্নি প্রমুখ।