বাউফলে নৌকার সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থীর সংঘর্ষ

বাউফলে নৌকার সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থীর সংঘর্ষ
বাউফলে নৌকার সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থীর সংঘর্ষ

নিউজ ডেস্ক: ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফলে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের সঙ্গে চশমা প্রতীকের প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়েছে।

২১ জুন সোমবার সকালে উপজেলার কেশবপুর ইউপির দুই নম্বর ওয়ার্ড কেন্দ্রে কেশবপুর মাধ্যমিক বিদ্যালয়ের এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

সুত্র মতে জানা যায়, কেশবপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালেহউদ্দিন পিকু নৌকা প্রতীক ও বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু চশমা প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন।

মহিউদ্দিন লাভলুর সহকারী রাসমোহনের নেতৃত্বে কেশবপুর মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্র দখল করতে আসলে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকরা বাধা দেন। এ নিয়ে সংর্ঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০জন আহত হন। আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নৌকা প্রার্থী সালেহ উদ্দিন পিকু বলেন, ‘সকালে বর্তমান চেয়ারম্যানের পিএস রাসমোহনের নেতৃত্বে একদল দুর্বৃত্ত ভোট কেন্দ্র দখলের চেষ্টা করে আমার কর্মীদের ওপর হামলা চালায়।’

বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন লাভলু জানান, তার এজেন্টরা কেন্দ্রে ঢোকার সময় নৌকার প্রার্থীর সমর্থকরা তার কর্মীদের ওপর হামলা চালালে ৬ জন আহত হন।

বাউফল উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন বলেন, ভোটকেন্দ্রের বাইরে এ তুচ্ছ ঘটনা ঘটেছে। কেশবপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে সুষ্ঠু ভোট চলছে।