বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র ও যুব মহাজোটের মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র ও যুব মহাজোটের মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ
বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র ও যুব মহাজোটের মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নিউজ ডেস্ক:   মহান জাতীয় সংসদে বিএনপির সংসদ সদস্য হারুন-অর-রশিদ কর্তৃক বাংলাদেশের হিন্দু ও অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়কে “লাইসেন্সধারী মদখোর” আখ্যা দিয়ে সাম্প্রদায়িক কটুক্তি করার প্রতিবাদে ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র ও যুব মহাজোট।

সংগঠনটির যুব মহাজোটের সভাপতি প্রদীপ কান্তি দে বলেন- সংসদের মতো একটি পবিত্র স্থানে বিএনপি সাংসদ হারুন- অর – রশিদে মদ খাওয়া নিয়ে হিন্দু সম্প্রদায় কে টেনে এনে যে বক্তব্য দিয়েছে সেটা লজ্জাজনক, সাম্প্রদায়িক সম্প্রীতি বিরোধী। হিন্দু ধর্মের কোথায় মদ খাওয়াকে বৈধতা দেয়া হয়েছে সেই চ্যালেন্জ ছুঁড়ে দেয়া হয়েছে।

হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি সজিব বৈদ্য বলেন, বিএনপির সাংসদ হারুন অর রশীদ দেশ কে সাম্প্রদায়িক অস্থিরতা বানানোর অপচেষ্টাই এই বিতর্কিত বক্তব্য দিয়েছে।

মানববন্ধন থেকে সংগঠনটির পক্ষ থেকে বলা হয়েছে- সংসদে দাঁড়িয়ে বিএনপি সাংসদ হিন্দু সম্প্রদায়ের কাছে ক্ষমা না চাইলে সাড়াদেশে আন্দোলন গড়ে তোলা হবে।

উক্ত কর্মসূচিতে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের সভাপতি প্রদীপ কান্তি দে সভাপতিত্ব করেন, আরও উপস্থিত ছিলো- হিন্দু ছাত্র মহাজোট এর সভাপতি সজীব বৈদ্য, যুব মহাজোটের প্রচার সম্পাদক বিপিন মন্ডল,প্রান কমল।

ছাত্র মহাজোটের সাংগঠনিক সম্পাদক মাধব দাস, সুত্রাপুর থানার আহ্বায়ক শোভন সাহা, জয় দেব, ক্ষিতিস রায় সহ অনেক নেতৃবৃন্দ।