ফরিদগঞ্জে ২০টি ভূমি ও গৃহহীন পরিবার পেলেন ঘর ও ভূমি

ফরিদগঞ্জে ২০টি ভূমি ও গৃহহীন পরিবার পেলেন ঘর ও ভূমি
ফরিদগঞ্জে ২০টি ভূমি ও গৃহহীন পরিবার পেলেন ঘর ও ভূমি

আমান উল্লাহ খাঁন (ফারাবী) চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর ফরিদগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে ২০-২১ র্অথবছরে আশ্রয়ণ প্রকল্পের অধীনে ২য় পর্যায়ে তালিকাভুক্ত ভূমি ও গৃহহীন পূর্নবাসতি ২০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ২০টি ঘর প্রদান করা হল।

র্ভাচুয়াল সভার মাধ্যমে সারাদেশে ভূমি ও গৃহহীনদেরকে ভূমিসহ পাকা ঘর প্রদান করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সুবাদে ফরদিগঞ্জ উপজেলার ২০টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের দলীল ও চাবি তুলে দেন প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুুক্তিযোদ্ধো আবুল খায়ের পাটওয়ারী।

ঘর হস্তান্তার উপলক্ষে উপজলো অডিটোরিয়ামে সুবিদা ভোগি, আমন্ত্রতি অতিথি, মুক্তিযোদ্ধা,
সাংবাদকি ও সুধীজনদরে নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায উপজলো নর্বিাহী অফসিার শউিলী হরির সভাপতিত্বে বক্তব্য রাখনে, পরিষদরে চেয়ারম্যান অ্যাড. জাহদিুল ইসলাম রোমান, সহকারী কমশিনার (ভূমি) শারমিন আক্তার, পৌর ময়ের যুদ্ধাহত বীর মুক্তিযাদ্ধো আবুল খায়রে পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান জিএস তছলমি
প্রমূখ।

এই সময় উপস্থতি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. র্কমর্কতা ডাঃ আশরাফ চৌধুরী, পিআইও মিল্টন দস্তিদার, মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদ উল্যাহ তপদার, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুস সোবহান লিটন, সাবেক সভাপতি ও সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক নুরুন্নবী নোমান, সাবেক সাধারন সম্পাদক প্রবীর চক্রবর্ত্তীসহ সরকারী বিভিন্ন বিভাগের র্কমর্কতাবৃন্দ।

উপজেলার রূপসা দক্ষিণ, বালিথুবা পশ্চিম উইনিয়নে ও পাইকপাড়া ও গুিপ্ট ইউনিয়নে নির্মিত ১৩টি পাকা ঘর ও সাহেবগঞ্জে ৭ টি পাকা ঘর হস্তান্তর করা হয়।