শেখ রাসেল T20 ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

শেখ রাসেল T20 ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
শেখ রাসেল T20 ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোঃএরশাদ হোসেন, কেরানীগঞ্জ(ঢাকা) প্রতিনিধি:  কেরানীগঞ্জে শেখ রাসেল T- 20 ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকাল ৩ টায় আগানগর আমবাগিচা খেলার মাঠে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেরানীগঞ্জ উপজেলার আয়োজনে সর্বমোট ৮০ দল অংশগ্রহন করে। ‘ইস্পাহানী নদীধারা সমিতি বনাম বাবর আলী স্মৃতি সংসদ’ ফাইনাল খেলায় অংশ নেয়।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেরানীগঞ্জ শাখা কমিটির অর্থ সম্পাদক জাকির আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -৩ আসনের সংসদ সদস্য ও বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু. (এম.পি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ম.ই. মামুন, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আসরারুল হাসান আশু, দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগ যুবলীগের সভাপতি মাহমুদ আলম, আগানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মীর আসাদ হোসেন টিটু, দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ।

খেলায় নদীধারা বহুমুখী সমাজ কল্যান সমিতি চ্যাম্পিয়ন এবং রানারআপ হয় বাবর আলী স্মৃতি সংসদ। খেলা শেষে চ্যাম্পিয়নদদের ট্রফি ও ৫০ হাজার টাকা ও রানারআপ দলকে ট্রফি ও ২৫ টাকার চেক প্রদান করেন মন্ত্রী।