বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল বিভাগীয় টুর্ণামেন্টের ফাইনালে ময়মনসিংহ ও শেরপুর

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ-১৭) এবং ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ-১৭) ’- এর ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে আন্ত:জেলা টুর্ণামেন্ট ২২ জুন দুপুরে উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে. এম খালিদ এমপি । ময়মনসিংহ রফিক উদ্দিন ভ‚ঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত দুটি সেমিফাইনাল খেলায় বালক ও বালিকা উভয় গ্রুপেই  ময়মনসিংহ ও শেরপুর জেলা দল জয়ী হয়ে ফাইনালে উন্নীত হয়েছে। মঙ্গলবার বিকেলে এই খেলা সম্পন্ন হয়েছে। ২৪ জুন ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস এর সভাপতিত্বে উদ্বোধনী উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন আর রশিদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক ও রাজস্ব) এস.এ, এম রফিকুন্নবী, ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, ময়মনসিংহের পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার মো: আব্দুল বারীসহ জেলা প্রশাসন, ময়মনসিংহের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া ব্যক্তিত্বগণসহ বিভিন্ন মহলের ক্রিড়ামোদী ব্যক্তিগণ।

ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার মো: আব্দুল বারী জানান, বালক ময়মনসিংহ জেলা বনাম নেত্রকোণা জেলা খেলায় ৪-১ গোলে ময়মনসিংহ জয়ী। বালিকা ময়মনসিংহ জেলা বনাম নেত্রকোণা জেলা খেলায় ৮-১ গোলে ময়মনসিংহ জয়ী। বালক শেরপুর জেলা বনাম জামালপুর জেলা খেলায় ট্রাইবেকারে ৪-০ গোলে শেরপুর জয়ী। বালিকা শেরপুর জেলা বনাম জামালপুর জেলা খেলায় ১-০ গোলে শেরপুর জয়ী।