রাউজানে ‘কবি’ খ্যাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

এম বেলাল উদ্দিন, রাউজান প্রতিনিধি:  চট্টগ্রামের রাউজানে ‘কবি’ খ্যাত পিকলু ঘোষ (৩২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০টায় লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তার শয়নকক্ষ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। উপজেলার হলদিয়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার প্রয়াত কাজল ঘোষের ছেলে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, তার প্রকৃত নাম পিকলু ঘোষ হলেও কবিতা লিখে ‘কবি’ নামে পরিচিতি পান। এক সময় টিউশন করে সংসার চালালেও কখনো রাজমিস্ত্রি, কখনো কাঠ মিস্ত্রির হেলপার আবার কখনো এনজিও সংস্থার অস্থায়ী মাঠ কর্মী, কখনো বিক্রয়কর্মীর কাজে নিয়োজিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান বলেন গত এক বছর আগে করোনার কারণে কর্মহীন হয়ে পড়লে হতাশ হয়ে পড়ে ওই যুবক। আমার জানা মতে, ওদের পুরো পরিবার প্রতিবন্ধী। নিহত ওই যুবকও মানসিক ভারসাম্যহীন ছিল। পিবলু ঘোষের বোন প্রতিবন্ধী ভাতা পান, বাবা মৃত্যুর আগ পর্যন্ত বয়স্ক ভাতা পেতেন। এছাড়া সরকারি চালসহ সবধরনের সহযোগিতা ছিল বলে জানান ।

এই প্রসঙ্গে রাউজান থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক অজয় দেব শীল বলেন, হলদিয়ায় ঝুলন্ত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ কর হয়েছে।