অমির এজেন্সিতে শতাধিক পাসপোর্টসহ গ্রেপ্তার ২

অমির এজেন্সিতে শতাধিক পাসপোর্টসহ গ্রেপ্তার ২
অমির এজেন্সিতে শতাধিক পাসপোর্টসহ গ্রেপ্তার ২

নিউজ ডেস্ক: রাজধানীর দক্ষিণখান থানায় পাসপোর্ট আইনে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করা মামলায় গ্রেপ্তারকৃত তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে আরও একটি মামলা করা হয়েছে। পুলিশ তার দুই সহযোগীকে দক্ষিণখান এলাকা থেকে আটক করেছে।

এ তথ্য বুধবার দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) মো. আজিজ নিশ্চিত করেছেন। আটককৃত দুইজন হচ্ছেন: বাছির ও মশিউর মিয়া।

থানার পরিদর্শক মো: আজিজ বলেন, দক্ষিণখান থানাধীন আশকোনা হাজী ক্যাম্প সংলগ্ন সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার নামে একটি প্রতিষ্ঠান রয়েছে অমির। মঙ্গলবার রাতে সেখানে সাভার ও দক্ষিণখান থানা পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে আটক করে।

ওই সময় তাদের কাছ থেকে ১০২টি পাসপোর্ট জব্দ করা হয়েছে। আটকের পর সাভার থানা পুলিশ বাদী হয়ে দক্ষিণখান থানায় পাসপোর্ট আইনে একটি মামলা করে। এই মামলায় অমিকেও আসামি করা হয়েছে। বাছির ও মশিউর মিয়াকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি আরও বলেন, প্রতিষ্ঠানটি অমির হলেও এর পরিচালনার দায়িত্ব ছিলেন বাছির ও মশিউর মিয়া। তাদের মধ্যে একজন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর ও অন্যজন মার্কেটিং ডিরেক্টর। ‌বিশেষ কোনো অনুমতি ছাড়া একটি লোক বা একটি প্রতিষ্ঠানের কাছে এতগুলো পাসপোর্ট থাকা বেআইনি। সে কারণেই তাদের আটক করা হয় এবং তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অমি অন্য একটি মামলায় গ্রেপ্তার থাকায় এ মামলায় তাকে শোন অ্যারেস্ট দেখানো হবে।