শ্রীলঙ্কানরা প্রথম টেস্টে করোনা নেগেটিভ

শ্রীলঙ্কানরা প্রথম টেস্টে করোনা নেগেটিভ
শ্রীলঙ্কানরা প্রথম টেস্টে করোনা নেগেটিভ

নিউজ ডেস্ক : বাংলাদেশে এসেছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা। তারা ঢাকায় এসে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কোয়ারেন্টিনে রয়েছেন। তিন দিনের কোয়ারেন্টিনে থাকবেন তারা। ক্রিকেটাররা এসময়ের মধ্যে দু’বার কোভিড নেগেটিভ হলেই অনুশীলনে ফিরতে পারবেন। এই সফরে লঙ্কানদের জন্য স্বস্তির খবর প্রথম নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে ৩১ সদস্যের সকলের।

সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘শ্রীলঙ্কা দলের প্রথম করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। আগামীকাল মঙ্গলবার দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করানো হবে। রিপোর্ট নেগেটিভ আসলে তাদের মাঠে নামতে কোনও বাধা থাকবে না।’

লঙ্কানরা কোয়ারেন্টিন শেষে মিরপুর হোম অফ ক্রিকেটে দু’দিন অনুশীলনের সুযোগ পাবে। তারা আগামী ২১ তারিখ সাভারের বিকেএসপিতে একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। ২৩ মার্চ থেকে সিরিজ । মিরপুর শের-ই-বাংলায় ২৩, ২৫ ও ২৮ মে তিনটি ম্যাচই হবে। এবার বাংলাদেশের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। ১০ পয়েন্ট ওয়ানডে সুপার লিগের প্রতিটি ম্যাচের জন্য বরাদ্দ। সিরিজ জিতে হোয়াইটওয়াশ করলেই বাংলাদেশ পাবে ৩০ পয়েন্ট। টাইগাররা হারলেই প্রতি ম্যাচে ১০ পয়েন্ট করে খোয়াবে ।