বিরামপুরে মাদকসেবনের দায়ে ২জনের কারাদণ্ড

বিরামপুরে মাদকসেবনের দায়ে ২জনকে কারাদণ্ড
বিরামপুরে মাদকসেবনের দায়ে ২জনকে কারাদণ্ড

রেজওয়ান আলী, বিরামপুর, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে সোমবার পৌরসভার শান্তিনগর এলাকায় গাঁজা এবং হেরোইন বিক্রি ও সেবনের দায়ে মোছাঃ মনি (২৬) ও মনোয়ার হোসেন (৩০) নামের দুইজনের প্রত্যেককে ৬(ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ সময় সর্বাত্মক সহযোগিতায় ছিলেন বিরামপুর থানার পুলিশ সদস্যবৃন্দ।
বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের সহযোগিতায় বিরামপুর পৌরসভার শান্তি নগর মহল্লায় গাঁজা ও হেরোইন বিক্রয় ও সেবনের আস্তানা ছিল বেশ কিছু দিনের। পুলিশের সহযোগিতায় তাদের কে আটক করতঃ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদের বিরুদ্ধে ভাম্রমান আদালতের মাধ্যমে বিনাশ্রম ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।

এ বিষয়ে এলাকার জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,আমরা দেখে আসছি বহুদিন হতে এরা এলাকায় গোপনে ও প্রকাশ্যে মাদকদ্রব্যের ব্যবসা করে আসছেন। এর ফলে এলাকার যুব সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। সমূলে তাদের কে উৎখাত করা একান্ত প্রয়োজন বলে মন্তব্য করেন। সমাজ ধ্বংসকারী মাদকের বিরুদ্ধে সবাই সোচ্চার হতে ও মাদককে প্রতিহত করতে সকালে প্রতি এলাকাবাসীর আহবান।