করোনায় ঢাকা বিভাগে মানবিক সহায়তা

করোনায় ঢাকা বিভাগে মানবিক সহায়তা
করোনায় ঢাকা বিভাগে মানবিক সহায়তা

নিউজ ডেস্ক : করোনায় মানবিক সহায়তা হিসেবে সরকারের পক্ষ হতে দেশব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

রবিবার ঢাকা বিভাগের বিভিন্ন জেলায় ৯৪ কোটি ৬০ লাখ ৮৯ হাজার ৬৪ টাকা বিতরণ করা হয়েছে।

ঢাকা জেলায় ১১ লাখ ১৫ হাজার টাকা নগদ আর্থিক সাহায্য হিসেবে বিতরণ করা হয়েছে।

মাদারীপুর জেলায় ১ কোটি ৮১ লক্ষ টাকা নগদ এবং ভিজিএফ কার্ডের মাধ্যমে ৩ কোটি ৪২ লাখ ১২ হাজার ৬০০ টাকা আর্থিক সহায়তা হিসেবে প্রদান করা হয়েছে।

রাজবাড়ী জেলায় ১২ কোটি ২২ লাখ ৮২ হাজার ১৪ টাকা নগদ এবং ভিজিএফ কার্ডের মাধ্যমে ৬ কোটি ১৯ লাখ ৪৬ হাজার ৫০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

গোপালগঞ্জ জেলায় ১ কোটি ৮০ লাখ ৪০ হাজার টাকা নগদ এবং ভিজিএফ কার্ডের মাধ্যমে ৪ কোটি ২১ লাখ ৩ হাজার ৩৫০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

টাংগাইল জেলায় ৩ কোটি ৪০ লাখ ৯৩ হাজার ৬০০ টাকা নগদ এবং ভিজিএফ কার্ডের মাধ্যমে ১ কোটি ২০ লাখ ২৫০ টাকা, ৩৩৩ কলের মাধ্যমে ২ লাখ ৮২ হাজার ৫০০ টাকা, শিশু খাদ্য ৩২ লাখ ৫০০ টাকা, গো খাদ্য ২ লাখ টাকা বিতরণ করা হয়েছে।

মুন্সিগঞ্জ জেলায় ১ কোটি ৭৫ লাখ ৫০ হাজার টাকা নগদ এবং ভিজিএফ কার্ডের মাধ্যমে ৮০ লাখ ৪১ হাজার ৭৫০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

ফরিদপুর জেলায় ১ কোটি ৯২ লক্ষ টাকা নগদ এবং ভিজিএফ কার্ডের মাধ্যমে ৫ কোটি ৭১ লাখ ৭ হাজার ২৫০ আর্থিক সহায়তা হিসেবে প্রদান করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলায় ৩ কোটি ১৯ লাখ ৫০ হাজার টাকা নগদ এবং ভিজিএফ কার্ডের মাধ্যমে ৪ কোটি ৯৫ লাখ ১৩ হাজার ৯৫০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলায় ১ কোটি ৮০ লক্ষ টাকা নগদ এবং ভিজিএফ কার্ডের মাধ্যমে ৩৪ কোটি ৬৯ লক্ষ ৯ হাজার ৯৫০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

মানিকগঞ্জ জেলায় ১৭ লক্ষ ৫ হাজার ৯৫০ টাকা নগদ এবং ভিজিএফ কার্ডের মাধ্যমে ৪ কোটি ৮৫ লক্ষ ৩৩ হাজার ৮৫০ টাকা আর্থিক সহায়তা হিসেবে প্রদান করা হয়েছে।