মিঠাপুকুরে হামলায় মা ও শিশুপুত্র আহত

মিঠাপুকুরের হামলায় মা, মেয়ে ও শিশুপুত্র আহত
মিঠাপুকুরের হামলায় মা, মেয়ে ও শিশুপুত্র আহত

বখতিয়ার রহমান, পীরগঞ্জ রংপুর : রংপুরের পীরগঞ্জ উপজেলার পাশ্ববর্তী মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী হরিপুর (গরুহাটি) গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মা, মেয়ে ও শিশু পুত্র আহত হওয়ার ঘটনায় সাইফুন্নাহার বেগম ১২ মে থানায় মামলা করেছেন । মামলা নং-৩০ ।

অভিযোগে জানা গেছে, উক্ত গ্রামের হাকিম মিয়ার বাড়ীর সামনে গত ৪ মে/২১ মৃত্য হাফিজ উদ্দিনের কন্যা হামিদা আক্তার হ্যাপি আবর্জনা ফেললে হাকিম মিয়ার স্ত্রী সাইফুন্নাহার বেগম নিষেধ করে । এ নিয়ে সাইফুন্নাহার ও হামিদা আক্তার হ্যাপির মধ্যে বাক বিতন্ডা হয় । বাকবিতন্ডার এক পর্যায়ে হ্যাপি, তার মা কোরায়শা বেগম, বোন হেনা বেগম ও অপর মহিলা আনারী বেগম অতর্কিত ভাবে সাইফুন্নাহার বেগম এর উপর হামলার পর ও তার বসতবাড়ীতেও হামলা ও ভাংচুর করে ।

এ সময় সাইফুন্নাহার এর কন্যা ইসরাত জাহান ও শিশু পুত্র আবু সাইদ এগিয়ে আসিলে ওদের উপরও হামলা চালানো হয় । শিশুপুত্র আবু সাইদ দৌড়ে এক বাসায় আশ্রয় নিলেও হামলাকারীদেও হাত থেকে রক্ষা পায়নি ।

এ ঘটনায় সাইফুন্নাহার , ইসরাত জাহান ও শিশু পুত্র আবু সাইদ গুরুতর আহত হয় । সে সঙ্গে প্রতিপক্ষরা ইসরাত জাহানের গলায় থাকা ১২ হাজার টাকা মুল্যের কানের স্বর্ণের দুলও ছিনিয়ে নেয় । আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । মিঠাপুকুর থানার এস আই হাবিবুর রহমান মামলাটির তদন্ত করছেন ।

উল্লেখ্য ইতিপুর্বেও হ্যাপির লোকজনের হাতে হাকিম মিয়ার পরিবার লাঞ্চিত হয়েছিলেন । যদিও এস আই আসিস কুমার বিষয়টি নিস্পত্তি করেছিলেন ।