বেগম জিয়ার কারাগারে ঈদ উদযাপনের কথা ছিল

বেগম জিয়ার কারাগারে ঈদ উদযাপনের কথা ছিল
বেগম জিয়ার কারাগারে ঈদ উদযাপনের কথা ছিল

নিউজ ডেস্ক : তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য করেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপির ধন্যবাদ দেওয়া উচিত। মন্ত্রী বলেন, খালেদা জিয়ার তো হাসপাতালে না, কারাগারে ঈদ উদযাপন করার কথা ছিল। কারণ, তিনি তো দণ্ডপ্রাপ্ত আসামি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানুভবতা দেখিয়ে কারাগার থেকে মুক্তি দিয়েছেন, শাস্তি স্থগিত রেখে। এর জন্য বিএনপি’র উচিত আমাদের নেত্রীকে ধন্যবাদ দেওয়া।

শনিবার নিজ বাসভবনে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন মন্ত্রী। হাছান মাহমুদ বলেন, ‘বিএনপির ১২ বছর ধরে ঈদ নেই। তারা আসলে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন। কারণ, খালেদা জিয়ার যে মিথ্যা জন্মদিন এতদিন পালন করেছেন, তা তো ফাঁস হয়ে গেছে করোনা টেস্টের রিপোর্টে। এজন্য তারা হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন। গত ১২ বছরে বাংলাদেশের মানুষ যে আনন্দ-উল্লাসে ঈদ উদযাপন করেছে, তা অভাবনীয়।

দেশের জনগণ সবাইকে স্বাস্থ্যবিধি মানার জন্য আহ্বান জানান আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক।

তিনি বলেন, আমাদের সরকার চেষ্টা করেছে, মানুষ যাতে স্ব স্ব স্থানে থেকে ঈদ উদযাপন করে। বিপুল সংখ্যক মানুষ বাড়িতে গেছেন। স্বাস্থ্যবিধি মানেননি অনেকে। ফিরে আসার সময়ও যদি তারা স্বাস্থ্যবিধি না মানে, এর একটি বিরূপ প্রভাব থাকবে। জনগণের কাছে আমার অনুরোধ, ঈদে বাড়ি যাওয়ার জন্য যে হুড়োহুড়ি আমরা করেছি, সেটি যেন ফিরে আসার সময় না করি।