ঈদে ‘বীর’ ও ‘হালদা’ দেখা যাবে বায়োস্কোপে

ঈদে ‘বীর’ ও ‘হালদা’ দেখা যাবে বায়োস্কোপে
ঈদে ‘বীর’ ও ‘হালদা’ দেখা যাবে বায়োস্কোপে

নিউজ ডেস্ক:   পরিবার ও বন্ধুদের সঙ্গে ব্লকবাস্টারর সিনেমা দেখা ছাড়া পূর্ণতা পায় না আমাদের ঈদের আনন্দ। এদিকে, চলমান লকডাউনের কারণে সবাইকে এখন বাসাতেই থাকতে হচ্ছে। আর এজন্য, এ ঈদে সিনেমাপ্রেমীদের জন্য দেশের অন্যতম জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপে মুক্তি পেতে যাচ্ছে মেগাস্টার শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘বীর’ এবং মোশাররফ করিম, নুশরাত ইমরোজ তিশা এবং জাহিদ হাসান অভিনীত একাধিক পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র ‘হালদা।’

শাকিব খান ফ্যানদের জন্য বায়োস্কোপে মুক্তি পাচ্ছে অ্যাকশনধর্মী থ্রিলার সিনেমা ‘বীর’। রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি কাজী হায়াত পরিচালিত এ চলচ্চিত্রে শাকিব খানকে সম্পূর্ণ নতুন রূপে খুঁজে পাবেন ফ্যানরা। বহুল প্রতীক্ষিত এই চলচ্চিত্রটি ঈদের প্রথম দিন বায়োস্কোপে মুক্তি পাবে।

আর ‘হালদা’ চলচ্চিত্রে ফুটে উঠেছে হালদা নদীতে জেলেদের সংগ্রামী জীবনের গল্প। চমৎকার গল্পের পাশাপাশি ‘হালদা’ চলচ্চিত্রে সিনেমাপ্রেমীরা উপভোগ করবেন মোশাররফ করিম, নুশরার ইমরোজ তিশা ও জাহিদ হাসানের দারুণ অভিনয়শৈলী। ‘হালদা’ চলচ্চিত্রটিও ঈদের প্রথম দিন বায়োস্কোপে মুক্তি পাবে।

হিট সিনেমা ছাড়াও, দর্শকদের জন্য বায়োস্কোপে রয়েছে বাংলা নাটক ও টিভি শো সহ ৭০টির বেশি ফ্রি দেশি-বিদেশি টিভি চ্যানেল দেখার সুবিধা। এছাড়াও, বায়োস্কোপে ঈদের প্রথম দিন থেকে তানিম রহমান অংশু ও শাফায়েত মনসুর রানার ১৪টি নাটক মুক্তি পাবে ধারাভাবিকভাবে।

নাটকগুলোতে অভিনয় করছেন মিথিলা, তানজিন তিশা, সাবিলা নুর, মিশু সাব্বির প্রমুখ। এছাড়াও, দর্শকরা পরী, জারা ও আবির অভিনীত তাদের পছন্দের সুলতান ও সুলেমান মানের হুররাম সিরিয়াল। ঈদের প্রথম দিন থেকে ধারাবাহিকভাবে প্রতি পর্ব মুক্তির সঙ্গে সঙ্গে এ সিরিয়াল দেখা যাবে।

বায়োস্কোপের হালনাগাদ সংস্করণে ফ্রি অফলাইন ডাউনলোড করা যায়। পাশাপাশি রয়েছে পছন্দ অনুযায়ী কনেন্ট রিকমেন্ডেশন ফিচার ও দারুণ ভিউং অভিজ্ঞতা গ্রহণে কুপন। http://gp.bioscopelive.com/ এ লিঙ্কে গিয়ে কিংবা গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে বায়োস্কোপ অ্যাপটি ডাউনলোড করা যাবে। এবার ঈদের আনন্দ উপভোগ করুন বায়োস্কোপের সঙ্গে।