আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার

আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার
আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার

শাকিল শেখ, সাভার প্রতিনিধি : আশুলিয়ায় ধামসোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের নিজ অর্থায়নে করোনায় সাময়িক বিপর্যস্ত দরিদ্র ও অসহায় ১৫০শত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

বুধবার ১২মে বিকালে আশুলিয়ার নবীনগর চন্দ্রা মহাসড়কের জয় রেস্তোরাঁর সামনে ও পল্লীবিদ্যুৎ বাসস্ট্যান্ডে এবং বাইপাইলের রাস্তায় থাকা অসহায় দুস্ত পরিবারের মাঝে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুল রহমান বাবুর নির্দেশনায় ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লার উৎসাহে করোনায় সাময়িক বিপর্যস্ত দরিদ্র ও অসহায় ১৫০শত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ধামসোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান।

এসময় ধামসোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান বলেন,মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে সরকার দেশে লকডাউন ঘোষনা করায় সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুল রহমান বাবুর দিকনির্দেশনায় আমার সামর্থ্য অনুযায়ী কর্মহীন মানুষের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করেছি।

ঈদ উপহার বিতরণীর সময় উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান,যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ রানা ও দপ্তর সম্পাদক রানা হামিদ, সদস্য আতিকসহ ধামসোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা।