কুলাউড়ায় চুরি হওয়া ০৯ টি মোবাইল, ল্যাপটপ উদ্ধার

কুলাউড়ায় চুরি হওয়া ০৯ টি মোবাইল, ল্যাপটপ উদ্ধার
কুলাউড়ায় চুরি হওয়া ০৯ টি মোবাইল, ল্যাপটপ উদ্ধার

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কুলাউড়া পৌরসভাধীন উছলাপাড়াস্থ খানম প্লাজার সাউথ সিলেট কোম্পানী লিমিটেডের কুলাউড়া শাখার অফিস থেকে ১৮ এপ্রিল চুরি হওয়া মোবাইল লেপটপসহ ২,৪৫,৫০০ টাকার মালামালসহ দুই চোরকে গ্রেফতার করেছে কুলাউড়া থানা পুলিশ।

বৃহস্পতিবার ৬ মে গভীর রাতে অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায়ের নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহার করে এসআই আব্দুর রহিম জিবান, এএসআই আবু আহম্মেদ সুজন, এএসআই মোঃ জাহাঙ্গীর আলমসহ সঙ্গীয় অফিসার ফোর্স এক বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা চোর চক্রের সদস্য ১। মোঃ জাহিদুল হাসান দিপু (৩৫), পিতা-মৃত জাফর আহমেদ, সাং-উত্তর কুলাউড়া, ২। মোঃ আজাদ মিয়া (২৭), পিতা-আব্দুল হান্নান, সাং-পূর্ব জয়পাশা, উভয় থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদ্বয়কে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে চোরাইকৃত ০৯টি Samsung Galaxy A10s মোবাইল ও একটি core i7 5th Genaretion ল্যাপটপ উদ্ধার করেন।

থানা সুত্রে জানা যায় গত ১৮ এপ্রিল বিকাল অনুমান ০৪.০০ ঘটিকা হইতে ১৯ এপ্রিল সকাল অনুমান ০৯.০০ ঘটিকার মধ্যে যেকোন সময় কুলাউড়া পৌরসভাধীন উছলাপাড়াস্থ খানম প্লাজায় ৩য় তলায় অবস্থিত ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (পরিবেশক সাউথ সিলেট কোম্পানী লিমিটেড) এর কুলাউড়া শাখার অফিস হইতে ১২টি Samsung Galaxy A10s মোবাইল, একটি core i7 5th Genaretion ল্যাপটপ ও একটি 320 GB External Hard Disk, যাহার সর্বমোট মূল্য ২,৪৫,৫০০/-টাকা অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়ে যায়।

উক্ত ঘটনার বিষয়ে কোম্পানীর সেলস ম্যানেজার জনাব মোঃ জাকির হোসেন বাদী হয়ে গত ০৬ এপ্রিল থানায় মামলা দায়ের করলে অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায়’র নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহার করে এসআই আব্দুর রহিম জিবান, এএসআই আবু আহম্মেদ সুজন, এএসআই মোঃ জাহাঙ্গীর আলমসহ সঙ্গীয় অফিসার ফোর্স ০৬ এপ্রিলরাত্রিবেলা এক বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা চোর চক্রের সদস্য ১। মোঃ জাহিদুল হাসান দিপু (৩৫), পিতা-মৃত জাফর আহমেদ, সাং-উত্তর কুলাউড়া, ২। মোঃ আজাদ মিয়া (২৭), পিতা-আব্দুল হান্নান, সাং-পূর্ব জয়পাশা, উভয় থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদ্বয়কে গ্রেফতার করে এবং আসামীদের কাছ থেকে চোরাইকৃত ০৯টি Samsung Galaxy A10s মোবাইল ও একটি core i7 5th Genaretion ল্যাপটপ উদ্ধার করেন।

এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষণ রায় বলেন গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। চুরির ঘটনায় জড়িত সকল আসামীদের গ্রেফতারের জন্য থানা পুলিশের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।