কোহলি-আনুষ্কার করোনার বিরুদ্ধে লড়াই

কোহলি-আনুষ্কার করোনার বিরুদ্ধে লড়াই
কোহলি-আনুষ্কার করোনার বিরুদ্ধে লড়াই

নিউজ ডেস্ক : ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত । অক্সিজেনসহ সবকিছুরই ঘাটতি দেখা দিচ্ছে। দেশের সর্বত্র মৃত্যু মিছিল দেখা যাচ্ছে । দেশটির করোনা মোকাবেলায় সবাই নিজ নিজ সাধ্যমতো এগিয়ে আসছেন। এবার একত্রিত হলেন বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা।

ভারতের ক্রাউড ফান্ডিংয়ের মাধ্যমে এই তারকা দম্পতি কোভিড রিলিফের ব্যবস্থা করছেন। তারা সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তায় বিষয়টি জানিয়েছেন তারা।

আইপিএল স্থগিত হওয়ার কারণে বাড়ি ফিরে এসেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। তিনি বাড়ি ফিরে আসার পর থেকেই দেশে কোভিড আক্রান্তদের পাশে থাকার কাজে লেগে পড়েছেন। কোহলি বাড়ি ফিরেই করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর কাজ শুরু করে দিয়েছিলেন।

তিনি মায়ানগরীতে যুব সেনার সঙ্গে যোগাযোগ করেন। কোহলি করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য তাদের কমিটির সদস্য রাহুল কানালের কাঁধে কাঁধ মিলিয়ে কাজে লেগে পড়েন।

তিনি অনুষ্কাকে সঙ্গে নিয়ে ভারতে কোভিড রিলিফের কাজে নেমে পড়লেন। তারা ক্রাউড ফান্ডিংয়ের অর্থ সংগ্রহের জন্য নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা দেন।

দেশের করোনা পরিস্থিতির কথা এই সেলিব্রিটি যুগল সকলকে জানান। সকলকে এক হয়ে লড়াই করার পরামর্শ দেন, কোনও অর্থই ক্ষুদ্র নয়, এই সময় সকলকে সকলের পাশে থেকে লড়াই করতে হবে, আমরা এই লড়াই জিতবই।

তারা কেটো মারফত অর্থ সংগ্রহের কথা জানান। অনুষ্কা শর্মা আগেই নিজের সোশ্যাল মিডিয়াতে এই উদ্যোগের কথা জানিয়েছিলেন । তারা স্বামী স্ত্রী মিলে এই লড়াইয়ের জন্য মাঠে নামেন।