প্রেমিকাকে হত্যার পর আত্মতহ্যার চেষ্টা প্রেমিকের

প্রেমিকাকে হত্যার পর আত্মতহ্যার চেষ্টা প্রেমিকের
প্রেমিকাকে হত্যার পর আত্মতহ্যার চেষ্টা প্রেমিকের

নিউজ ডেস্ক:  সিরাজগঞ্জের বেলকুচিতে ছুরিকাঘাতে প্রেমিকাকে হত্যার পর আত্মহত্যার চেষ্টার অভিযোগ উঠেছে সঞ্জয় সরকার (১৮) নামে এক তরুণের বিরুদ্ধে। সোমবার সকাল ৯টার দিকে উপজেলার সোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহত কিশোরীর নাম পূজা সরকার (১৪)। সে বেলকুচি উপজেলার সোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে। স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিল। 

সূএ জানায় সঞ্জয় সরকারের সঙ্গে একই গ্রামের পূজা সরকারের প্রেমের সম্পর্ক ছিল। কয়েকদিন আগে সঞ্জয় জানতে পারেন পূজার বাবা তার সঙ্গে মেয়ের বিয়ে দেবেন না। এমনকি পূজার জন্য ইতোমধ্যে পাত্র নির্বাচন প্রক্রিয়াও শুরু করেছেন।

এতে ক্ষিপ্ত হয়ে সঞ্জয় একটি ছুরি নিয়ে পূজাদের বাড়িতে ছুটে যান। এ সময় পূজা বাড়ির উঠান ঝাড়ু দিচ্ছিল। সে অবস্থাতেই সঞ্জয় পূজাকে ছুরিকাঘাত করেন এবং নিজেও ছুরকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় পূজার। পরে স্থানীয়রা সঞ্জয়কে গুরুতর অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ওসি জানান, গুরুতর আহত সঞ্জয়কে পুলিশের নজরদারিতে রাখা হয়েছে। খবর পেয়ে বেলকুচি থানা পুলিশ পূজা সরকারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় পূজার বাবা থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।