নরসিংদীতে গরু চুরির অভিযোগে গনপিটুনিতে নিহত ১

নরসিংদীতে গরু চুরির অভিযোগে গনপিটুনিতে নিহত ১
নরসিংদীতে গরু চুরির অভিযোগে গনপিটুনিতে নিহত ১

বোরহান মেহেদী, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে গরু চুরির অভিযোগে গনপিটুনিতে এক ব্যাক্তি নিহত ও একজন আহত হয়েছে। গত ১৯ এপ্রিল সোমবার দিবাগত রাতে নরসিংদী সদর উপজেলার চর খোদাদিলা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ব্যাক্তির নাম জজ মিয়া(৪৫), সে জেলার রায়পুরা উপজেলার সোনাকান্দি এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে ও আহত ব্যাক্তি আলী হোসেন(৫০) একই উপজেলার আমিরাবাদ এলাকার মৃত মহিজউদ্দিনের ছেলে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, নিহত জজ মিয়া ও আহত আলী হোসেন সোমবার দিবাগত রাত ২ টার দিকে খোদাদিলা গ্রামের কৃষক শহিদ মিয়ার বাড়ি থেকে গরু চুরি করার সময় স্থানীয় লোকজনের নিকট ধরা পড়ে। এরপর ক্ষুব্ধ জনতা তাদের গনপিটুনি দেয় গনপিটুনিতে জজ মিয়ার মৃত্যু হয়।

এলেকাবাসি জানায়, খোদাদিলা গ্রামের একটি চোর চক্র গরু চুরি করার জন্য ভিন্নগ্রাম থেকে চোর ভাড়া করে নিয়ে আসে এবং চুরি শেষে তাদের সহায়তায় নির্বিঘ্নে সবসময় গা ঢাকা দিয়ে চলে যায়। খোদালিয়া গ্রামবাসি দীর্ঘদিন যাবত গরুচোরের উপদ্রপে অতিষ্ঠ। চোর চক্রের সহায়তায় ইতিপূর্বে গরু চুরিসহ একাধিক চুরি- ডাকাতির ঘটনা ঘটেছে বলে তাদের অভিযোগ রয়েছে।