জানাজা পড়তে নিজেই লাশ

আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু
আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ফুফুশাশুড়ির নামাজে জানাজা ও দাফন শেষে ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রুহুল আমিন (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ২০ এপ্রিল সন্ধ্যায় উপজেলার নয়াগাঁও এলাকায় ওই ঘটনা ঘটে। তিনি উপজেলার নলকুড়া ইউনিয়নের গোমড়া গ্রামের মো. আব্দুল আজিজের ছেলে ও ঝিনাইগাতী মিল মালিক ও খাদ্য ব্যবসায়ী সমিতির একজন সদস্য ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে উপজেলার ধানশাইল গ্রামে রুহুল আমিন তার ফুফুশাশুড়ির নামাজে জানাজা ও দাফন শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ঝিনাইগাতী-ধানশাইল সড়কে নয়াগাঁও মসজিদ সংলগ্ন এলাকায় মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতরভাবে আহত হন।

পরে স্থানীয়রা আহত রুহুল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে তাকে ময়মনসিংহে নেওয়ার পথে নকলায় পৌঁছালে তার মৃত্যু হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি করে নিহতের লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।