হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক

হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক
হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক

নিউজ ডেস্ক:  বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে যারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছেন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ প্রাঙ্গণ যারা রক্তাক্ত করেছেন, বিশৃঙ্খলা করে অগ্নিসংযোগ করেছেন—তাদের প্রতি দুর্বলতা দেখানোর কোনো সুযোগ নেই।  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। 

মঙ্গলবার দুপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের ফ্রি অক্সিজেন সেবা সার্ভিস প্রদানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, যারা ধর্মের নাম ব্যবহার করে এ দেশের ধর্মপ্রাণ মুসলমানদের বিপথে নিতে চান, তাদেরকে বরদাশত করা হবে না। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এ ধরনের মতবাদেরকে প্রতিহত করতে হবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, যেখানেই একটু কচুরিপনা ধরে, শেখানে বিএনপি দেখে একটু পার হওয়া যায় কিনা। তাদের এ ধরনের রাজনীতির কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। যারা এ দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চালিয়েছেন বা যারাই এর সঙ্গে জড়িত আছেন তাদের কাউকে ছাড় দেয়া হবে না।

বিশেষ অতিথি বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, জামাত, বিএনপি ও হেফাজতে ইসলাম একই মুদ্রার এপিঠ-ওপিঠ।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ম রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, দপ্তর সম্পাদক আজিজুুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, সদস্য জাহাঙ্গীর হোসেন বাবরসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা।