সাভারে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় রহুল আমিনের উপর হামলা

সাভারে ইপটিজিংয়ের প্রতিবাদ করায় রহুল আমিনের উপর হামলা
সাভারে ইপটিজিংয়ের প্রতিবাদ করায় রহুল আমিনের উপর হামলা

মোতালেব শেখ, সাভার প্রতিনিধি : শনিবার সাভার পৌর ১নং ওয়ার্ড জমসিং মহল্লার উত্তর পাড়া বায়তুল আমান জামে মসজিদে কিছু বখাটে মাস্তান, মেয়েদের সাথে ইপটিজিং করার প্রতিবাদ করাতে রুহুল আমিনের উপর হামলা করেছে বখাটেরা।

এই মসজিদে জহুরের নামাজের পর বেলা ২টা হইতে ৩টা পযর্ন্ত স্বাস্থ‍্যবিধি মেনে ছেলেমেয়েরা আরবি শিক্ষা গ্রহণ করে।এই সময়ে কিছু বখাটে ছেলে এদের প্রতিদিন বিরক্ত করে। মসজিদের ইমাম ভয়ে কিছু বলতে পারে না। ইহা নজরে পরে সৌদি প্রবাসী রুহুল আমিনের।

রুহুল আমিন প্রতিবাদ করাতে গতকাল এশা ও তারাবি নামাজের কিছু আগে বখাটে রকি (২২) পিতা মোঃ দুলাল,সুমন (২৫) মামুন (২৩) উভয় পিতা মোঃ কুজরত আলী, সজীব (২০) পিতা আদম আলী, দুলাল (৪৫) পিতা আজিজ ফকির।

নাম না জানা পাঁচ-ছয় জন বখাটে মাস্তান রুহুল আমিনকে কিল ঘুষি লাথি ও লাঠি দিয়ে এলোপাথাড়ি প্রহার করেছে।এতে রুহুল আমিনের পুরা মুখ ও সারা শরীর রক্তাক্ত হয়ে এক প্রর্যায় অসূস্থ হয়ে মাটিতে লুটিয়ে পরে। তার পর রুহুলের আত্মীয় স্বজন এসে তাকে ধরাধরি করে বাড়িতে নিয়ে যায়। সে এখন অসুস্থ । বিচারের ভার নিয়েছেন ১ নং ওয়ার্ড কাউন্চসিলার মোঃ রমজান আহম্মেদ। থানায় কোন মামলা হয় নাই।