চাঁদপুরে ৫২০ পরিবারের মধ্যে জেলা প্রশাসনের ত্রাণ বিতরন

চাঁদপুরে ৫২০ পরিবারের মধ্যে জেলা প্রশাসনের ত্রাণ বিতরন
চাঁদপুরে ৫২০ পরিবারের মধ্যে জেলা প্রশাসনের ত্রাণ বিতরন

আমান উল্যাহ খাঁন ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে লকডাউনের সাময়িক কর্মহীন হয়ে পড়া কিছু মানুষের মাঝে এবং অটোরিকশা চালকও সিএনজি চালকসহ মোট ৫২০ টি পরিবারকে জেলা প্রশাসন এর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ত্রাণ সহায়তা তুলে দেয়া হয়।

১৮ এপ্রিল সকাল ১১ ঘটিকায় চাঁদপুর স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে এই উপহার বিতরণ করা হয়। শুরুতে চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

জেলা প্রশাসক বলেন, আমরা জানি লকডাউন পরিস্থিতিতে সকল শ্রেণী পেশার মানুষ কম বেশি কষ্টে আছে, আমরা চাই, কেউই যেন এই পরিস্থিতিতে না খেয়ে মারা যায়। আমরা সবাই যেন সবার পাশে থাকি, আমরা জেলা প্রশাসন এপদক্ষেপ নিয়েছি, আমি অন্যান্য পেশার কর্মজীবীদের অনুরোধ করবো, যারা সচ্ছল অছেন, ব্যবসায়ী, রাজনৈতিক, এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ অন্যান্যদের অনুরোধ করবো, আপনারা অসহায় মানুষের পাশে দাঁড়ান, আমরা যেমনি ভাবে অসহায় ব্যক্তিদের সুখে পাশে থাকি, তেমনি তাদের দুঃখের সময়ও পাশে থাকবো, সবাই মিলে এক সাথে থাকার চেষ্টা করবো, আমাদের সবার ছেলে-মেয়ের মুখে যেন হাসি থাকে।

                                   

এডিসি (জেনারেল) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন স্বেচ্ছাসেবকদের অক্লান্ত পরিশ্রমে আজ প্রথম দিনের বিতরণটি অত্যন্ত গোছানো ও সুন্দর ভাবে করতে সক্ষম হয়েছে। আমরা পর্যায়ক্রমে এভাবে সকলের মাঝে ত্রাণ বিতরন করবো।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা, বিটিভির জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন, একাত্তর টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি কাদের পলাশ, সময় টিভির জেলা প্রতিনিধি মোঃ ফারুক হোসেন এবং অন্যান্য নেতৃবৃন্দসহ জেলা প্রশাসনের প্রায় ৫০ জন স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।