আজ মাঠে নামছে সাকিবের কলকাতা

আজ মাঠে নামছে সাকিবের কলকাতা
আজ মাঠে নামছে সাকিবের কলকাতা

নিউজ ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান আসরে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামতে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। রবিবার ১৮ এপ্রিল বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় চেন্নাইয়ের চাপাউকের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচটিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে বাংলার দলটি।

সাকিব আল হাসান এই ম্যাচে কেকেআরের একাদশে থাকবেন কিনা সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি। প্রথম দুটি ম্যাচে একাদশে থাকলেও ঠিক সাকিব সুলভ পারফরম্যান্স করতে পারেননি। সাকিব বোলিংয়ে মোটামুটি ভালো করলেও ব্যাটিংয়ে ছিলেন একেবারেই নিস্প্রভ। একারণে বাংলাদেশি অলরাউন্ডারের বদলি হিসেবে এ ম্যাচে সুনীল নারাইনকে মাঠে নামানোর পরামর্শ দিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমানে ধারাভাষ্যকার আকাশ চোপড়া।

এক টুইট বার্তায় ধারাভাষ্যকার বলেন, একাদশে কলকাতার তৃতীয় ম্যাচে একটি পরিবর্তন আসুক। সেটি হোক সাকিবের বদলে নারাইন। টস জিতলে যেন কলকাতা আগে ব্যাটিং করে, তিনি সেই পরামর্শও দিয়েছেন ।

চলতি আসর শুরু থেকে আগ্রহের কেন্দ্রবিন্দুতে বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। অফফর্মে থাকা ক্যারিবীয় স্পিনার সুনীল নারাইনের বিকল্প হিসেবেই যে তাকে দলে ফেরানো হয়েছে তা কেকেআর ম্যানেজম্যান্ট কর্তৃপক্ষের কথাতেই স্পষ্ট। তিনি সেই অনুযায়ী প্রথম দুই ম্যাচেই একাদশে ছিলেন।