কবরী একজনই হয়, আমাদের কবরী চলে গেলেন : শাবানা

কবরী একজনই হয় : শাবানা
কবরী একজনই হয় : শাবানা

নিউজ ডেস্ক : আমেরিকায় তখন সেহরীর সময় প্রায় শেষ, তখন কবরী মারা যান। আমেরিকার নিউ জার্সিতে থাকা আরেক বরেণ্য অভিনেত্রী শাবানার কাছেও কবরীর চিরবিদায়ের খবর পৌঁছে যায় ।

এমন খবরে স্তম্ভিত হয়ে পড়েন শাবানা, মিষ্টি মেয়ে কবরী আর নেই । বিশ্বাস হচ্ছিলো না খবরটি। কিংবদন্তির বিয়োগের খবরে আরেক কিংবদন্তী যেনো অস্থির হয়ে উঠেন। বার বার শাবানা জানতে চাইছিলেন, সত্যিই কবরী নেই? সতিই নেই…! মূলত কবরী নেই খবরটি বিশ্বাস করতে চাইছিলেন না শাবানা। তিনি ভুল শুনছেন কিনা কবরীর মৃত্যুর খবরটি এটাই বার বার প্রতিষ্ঠা করতে চাইছেলেন।

সারাহ বেগম কবরী সত্যিই চির অন্তিমের পথে পাড়ি জমিয়েছেন । খবরটি তো আর ভুল নয়।

স্তম্ভিত শাবানার মুখ থেকে একটি কথাই বের হয়ে এলো ‘আমাদের কবরী চলে গেলেন!’

শাবানা পরক্ষণেই সামলে নিলেন। তিনি বললেন, কবরী চলে যাওয়ার নয়। আমাদের কাছে কবরী একজনই। এ কবরী কখনই চলে যাওয়ার নয়। তার কাজই তাকে আজীবন বাঁচিয়ে রাখবে।

কবরীর লাইফ সাপোর্টের খবর পেয়ে শাবানা ও স্বামী দুজনেই ভীষণ চিন্তিত জানিয়েছিলেন। শাবানা বলেন, ‘কবরী আপা আবার সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসুন। সৃষ্টিকর্তা তার কষ্ট লাঘব করে দিক। আমরা সবাই তার জন্য মন থেকে দোয়া করছি।’

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন কবরী (ইন্না… রাজিউন)। বয়স হয়েছিল ৭১ বছর।