পপি নিখোঁজে, পরিচালক বিপদে

পপি নিখোঁজে, পরিচালক বিপদে
পপি নিখোঁজে, পরিচালক বিপদে

নিউজ ডেস্ক : ঢাকা ছবির জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি হুট করে নিখোঁজ। ৬ মাসের বেশি সময় ধরে তার সঙ্গে গণমাধ্যমকর্মীদের যোগাযোগ নেই। আর কেউ তার খোঁজ দিতে পারছে না। পপির নিজস্ব মুঠোফোনটি থাকছে বেশিরভাগ সময় বন্ধ। ফোনটি মাঝেমধ্যে খোলা পাওয়া গেলেও তিনি ফোন ধরেন না। মোবাইলে এসএমএস পাঠালেও সাড়া দেন না।

পপিকে না পেয়ে বিপাকে পড়েছেন ‘ভালোবাসার প্রজাপতি’ ছবির পরিচালক রাজু আলী আলীম। এই সিনেমায় অভিনয় করছেন পপি। এই সিনেমাটির শুটিং প্রায় শেষ। এখন বাকি ডাবিং এবং কয়েকটি দৃশ্যের। পরিচালক জানান, কয়েক মাস ধরে তিনি পপিকে খুঁজছেন। পপির ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছেন। কিন্তু সেখানে পপি থাকছেন না।

রাজু আলীম গত ভালোবাসা দিবসে ‘ভালোবাসার প্রজাপতি’ মুক্তি দিতে চেয়েছিলেন । কিন্তু পপি কাজ শেষ না করায় ছবিটি মুক্তি দিতে পারেননি পরিচালক। পরিচালক বলেন, পপি আমার প্রিয় নায়িকাদের একজন, তাকে সেজন্য এই সিনেমায় নিয়েছিলাম, এভাবে কাজ অসম্পূর্ণ রেখে ডুব দিবেন পপি, সেটা কখনোই ভাবিনি। তাকে দীর্ঘদিন ধরে জানি। প্রযোজক পরিচালকদের সাথে তার আগের রেকর্ড খুব ভালো।

রাজু আলীম জানান, তিনদিন শুটিং ও দুদিন ডাবিংয়ে পপি সময় দিলে সিনেমাটি পরিপূর্ণ হতো। শুটিংয়ে না পেলেও পপির ডাবিং অবশ্যই লাগবে। পপিকে আরো তিনদিন শুটিংয়ে পেলে তার সঙ্গে আরও এক বড় তারকাকে অতিথি হিসেবে রাখতে চেয়েছিলাম। সিনেমায় তার উপস্থিতি পেলে বড় চমক হতো। পপিকে না পাওয়ায় সব আটকে আছে।

সুত্র : সমকাল