তাণ্ডবের ঘটনায় হেফাজতের গ্রেপ্তার আরও ৩০

তাণ্ডবের ঘটনায় হেফাজতের গ্রেপ্তার আরও ৩০
তাণ্ডবের ঘটনায় হেফাজতের গ্রেপ্তার আরও ৩০

নিউজ ডেস্ক : পুলিশ ব্রাহ্মণবাড়িয়ায় মার্চ ২৬ থেকে ২৮ হেফাজতের তাণ্ডবের ঘটনায় আরও ৩০ জনকে গ্রেপ্তার করেছে । জেলা পুলিশের বিশেষ টিম গত ২৪ ঘন্টায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

পুলিশের বিশেষ শাখার বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে হেফাজতসহ বিএনপি-জামাতের কর্মী সমর্থক রয়েছেন। এই ঘটনায় এপর্যন্ত গ্রেপ্তার আসামির সংখ্যা দাঁড়াল ২৩৭।

ইমতিয়াজ আহমেদ পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, হেফাজত তাণ্ডবের স্থির ও ভিডিও চিত্র দেখে তাদের বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করা হয়। বুধবার রাতে ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও জানান, হেফাজতের তাণ্ডবের ঘটনায় এ পর্যন্ত মামলা হয়েছে ৫৫টি । ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় ৩টি, সরাইল থানায় ২টি এবং আখাউড়া রেলওয়ে থানায় ১টি । মামলায় ৪১৪ জন এজাহারের আসামি ছাড়াও অজ্ঞাতনামা আরো ৩০ থেকে ৩৫ হাজার জনকে আসামি করা হয়েছে ।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) রইছ উদ্দিন বলেন, বুধবার রাতে ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হয়েছে এখন পর্যন্ত মোট ২৩৭ জন ।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে বাংলাদেশ সফর প্রতিবাদে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মীরা। জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি স্থাপনায় ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে তারা।