আশুলিয়ায় ৬ মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় বিকিকিনির সময় ৬ মাদক ব্যবসায়ী আটক
আশুলিয়ায় বিকিকিনির সময় ৬ মাদক ব্যবসায়ী আটক

শাকিল শেখ, সাভার প্রতিনিধি : আশুলিয়ায় ছয় মাদক ব্যবসায়ীকে অভিযান চালিয়ে ৬ হাজার ২০০ পিস মাদক ইয়াবাসহ আটক করেছে র‌্যাব। এসময় উদ্ধার করা হয়েছে মাদক বিক্রির প্রায় লক্ষাধিক টাকা।

বুধবার সকাল ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪। এর আগে মঙ্গলবার রাত ১২টার দিকে আশুলিয়ার নবীনগর ও কুমকুমাড়ী এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব।

আটকেরা হলেন- ঢাকা জেলার সেলিম মাতবর (২৫), সাকিম হোসাইন (৩৫), রানা মিয়া ওরফে গোলাম রাব্বানী (২৯), আমিরুল ইসলাম সাগর (২৭), শাকিল সরকার ( ১৮) ও ফাহিম মু্ন্সি (২৩)।

র‌্যাব জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার নবীনগর ও কুমকুমাড়ী মাদক বিকিকিনির গোপন সংবাদে অভিযান চালায় র‌্যাব। এসময় ৬ হাজার ২০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১ লাখ ১৯ হাজার ৩২৮ টাকা উদ্ধার করা হয়। আটক করা হয় অভিযুক্ত ৬ মাদক কারবারিকে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, আটকেরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ নিকটবর্তী বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে আজ মামলা দায়ের শেষে তাদের আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।