এডভোকেট আব্দুল মতিন খসরু শারীরিক অবস্থার অবনতি, লাইফ সাপোর্টে

এডভোকেট আব্দুল মতিন খসরু শারীরিক অবস্থার অবনতি, লাইফ সাপোর্টে
এডভোকেট আব্দুল মতিন খসরু শারীরিক অবস্থার অবনতি, লাইফ সাপোর্টে

নিউজ ডেস্ক : সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি, সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরুকে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।

করোনা আক্রান্ত হওয়ায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন তিনি। করোনা রিপোর্ট নেগেটিভ হলেও অন্যান্য শারীরিক অসুস্থতায় তার চিকিৎসা সেখানে চলছিল।

এডভোকেট আবদুল মতিন খসরু এসোসিয়েটসের সদস্য এডভোকেট শামীম খান এ তথ্য জানান।

আবদুল মতিন খসরু স্যারকে আজ বেলা সাড়ে ১১টার দিকে লাইফ সাপোর্টে নেয়া হয়। তাকে এর আগে আইসিইউতে নেয়া হয়েছিল। গত ৩১ মার্চ শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। 

আবার অবস্থার অবনতি হলে গত ৬ এপ্রিল তাকে আইসিইউতে ভর্তি করা হয়। আজ অবস্থার আরও অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। প্রথম বার গত ২৮ মার্চ রাতে আইসিইউতে নেয়া হয়েছিল তাকে।

গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে পাওয়া রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

আবদুল মতিন খসরুর সুস্থতায় সুপ্রিম কোর্টের আইনজীবীরা দেশবাসীর দোয়া চেয়েছেন।
গত ১০ ও ১১ মার্চ অনুষ্ঠিত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২১-২২ সেশনের নির্বাচনে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন আবদুল মতিন খসরু।

আবদুল মতিন খসরু আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য। কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে পাঁচ বার নির্বাচিত সংসদ সদস্য। তিনি বর্তমানেও ওই আসনের সংসদ সদস্য।