শ্রমজীবী মানুষকে সহায়তা নিশ্চিত করুন: সিপিবি

শ্রমজীবী মানুষকে সহায়তা নিশ্চিত করুন: সিপিবি
শ্রমজীবী মানুষকে সহায়তা নিশ্চিত করুন: সিপিবি

নিউজ ডেস্ক:    করোনা মহামারিতে শ্রমজীবী মানুষের জন্য সরকারি সহায়তা নিশ্চিত এবং রমজানের আগেই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করার দাবি জানিয়েছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) নেতারা। তারা বলেছেন, মহামারি থেকে দেশের মানুষকে মুক্ত করার জন্য যেমন লকডাউন জরুরি, তেমনি শ্রমজীবী মানুষকে বাঁচাতে তাদের সরকারি সহায়তা নিশ্চিত করাটা আরও জরুরি।

শুক্রবার রাজধানীর তোপখানা রোডে সিপিবি সেগুনবাগিচা শাখার বিক্ষোভ সমাবেশে নেতারা এসব কথা বলেন। সেগুনবাগিচা শাখার সম্পাদক জিহাদ আরিফের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সিপিবি ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল, সদস্য শংকর আচার্য, হকার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক সেকান্দার হায়াত, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম, ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু, সিপিবি সেগুনবাগিচা শাখার নেতা পুষ্পেন রায়, ইরান মোল্লা প্রমুখ। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

নেতারা বলেন, দুঃশাসন, লুটপাট ও অব্যবস্থাপনা করোনা মহামারিতেও চলছে। দেশের মানুষ বাঁচাতে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের দুর্নীতি, লুটপাট ও স্বজনপ্রীতি বন্ধ করতে হবে। পরিকল্পিত ব্যবস্থাপনার মাধ্যমে শ্রমজীবী মানুষের জন্য রেশন কার্ড ও নগদ আর্থিক সহায়তা প্রদান করতে হবে।