ধরলায় গোসল করতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ধরলায় গোসল করতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
ধরলায় গোসল করতে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, লালমনিরহাট:  কুড়িগ্রামের ফুলবাড়ীতে ধরলা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া রাকিব (১৬) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

৮ এপ্রিল বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাকিব সেলালমনিরহাট সদর উপজেলার সুখান দিঘি এলাকার ছাইফুল ইসলাম বুধুর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা মোট নয়জন লালমনিরহাট থেকে ধরলা নদীতে গোসল করতে  আসেন। এদের মধ্যে ছয়জন নদীতে গোসল করতে নামে। সাঁতার না জানা রাকিবকে নদীতে নামতে নিষেধ করা সত্ত্বেও শোনেনি। গোসল করতে করতে একপর্যায়ে সে পানির কিছুটা গভীরে চলে যায়। এক পর্যায়ে তাকে আর খুঁজে পাওয়া যায় না।

খবর পেয়ে নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি ইউনিটের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছায়। ডুবুরি দলটি দীর্ঘ তিন ঘণ্টা ধরে খোঁজাখুঁজির পর ঘটনাস্থল থেকে ২০০ ফিট দূর থেকে তার মরদেহ উদ্ধার করে।

নাগেশ্বরী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ইমন মিয়া জানান, নিহতের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল কর্তৃক উদ্ধারকৃত মরদেহটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।