করোনায় নিষেধাজ্ঞা না মানলে অশনি সংকেত: কাদের

করোনায় প্রধানমন্ত্রীর নিষেধাজ্ঞা না মানলে অশনি সংকেত: কাদের
করোনায় প্রধানমন্ত্রীর নিষেধাজ্ঞা না মানলে অশনি সংকেত: কাদের

নিউজ ডেস্ক : করোনা মহামারীতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিজেদের সুরক্ষার স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা নিষেধাজ্ঞা না মানলে আমাদের সামনে নির্ঘাত অশনি সংকেত।

ওরায়দুল কাদের বলেন, দেশের কত মানুষ আজ করোনার আঘাতে নিঃস্ব-রিক্ত। তবু কেউ মানে না স্বাস্থ্যবিধি। মাস্ক পরতে চায় না বেশিরভাগ মানুষ। লকডাউনের কড়াকড়িতে ঢিলেঢালা ভাব। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ঙ্কর করোনাকে। আর করোনা কাউকে করে না করুণা।

আজ শনিবার দুপুরে সেতুমন্ত্রী নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এসব কথা বলেন ।

তার সেই স্ট্যাটাস, কত চোখের বাতি নিভিয়ে দিয়েছে । কত সাজানো সংসার তছনছ করে দিয়েছে । এই জনপদের কত মানুষ আজ করোনার আঘাতে নিঃস্ব-রিক্ত। তবু কেউ মানে না স্বাস্থ্যবিধি। মাস্ক পরতে চায় না বেশিরভাগ মানুষ। লকডাউনের কড়াকড়িতে ঢিলেঢালাভাব। পাত্তাই দিচ্ছে না কেউ ভয়ঙ্কর করোনাকে। কিন্তু করোনা কাউকে করে না করুণা।

আর জানি না কতকাল গুনতে হবে আমাদের নিজেদের অবহেলার, উপেক্ষার চরম মাশুল। আমাদের সচেতন হবার সময় কি এখনো আসেনি? দেশের জনগণের নিশ্চিন্ত ঘুমের জন্য যিনি সারারাত জেগে থাকেন তার বারবার উচ্চারিত সতর্কবাণী কি কানে পৌঁছায় না? নিজেদের সুরক্ষার স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা নিষেধাজ্ঞা আমরা মানবো না? না মানলে আমাদের সামনে নির্ঘাত অশনি সংকেত।’