নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন

নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্কঃ   বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। ১৯৭৭ সালে সুভাষ দত্ত পরিচালিত ‘বসুন্ধরা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আসেন তিনি। তারপর ‘সুন্দরী’, ‘শেষ উত্তর’, ‘নালিশ’, ‘সোহরাব রোস্তম’, ‘বেদের মেয়ে জোসনা’র মতো ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। জায়গা করে নিয়েছেন চলচ্চিত্রপ্রেমীদের অন্তরে। অভিনয় করেছেন অনেক নন্দিত নায়িকার সঙ্গে।

আজকাল আর অভিনয়ে নিয়মিত নন। নিরাপদ সড়ক চাই আন্দোলন নিয়ে তার ব্যস্ততা রোজকার। তবে অবসরে সুযোগ পেলে ও মনমতো কাজ পেলে সেখানে অভিনয়ের চেষ্টা করেন। সেই ধারাবাহিকতাতেই একটি বিজ্ঞাপনে কাজ করেছেন কাঞ্চন। বাপ্পী খানের নির্দেশনায় এই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে একটি শপিংমলের জন্য। পরিচালক জানান, সম্প্রতি এর শুটিং হয়েছে রাজধানীর উত্তরা, পল্টনের চায়না টাউনে। ইলিয়াস কাঞ্চনের সঙ্গে টিভিসিটিতে আরও দেখা যাবে ইউটিউবার হোসেন সায়েদীকে।

 

ইলিয়াস কাঞ্চন বলেন, টিভিসির গল্পটি বেশ চমৎকার। পছন্দ হয়েছে বলেই কাজটি করেছি। আশা করছি দর্শকের এটি উপভেগ করবেন।নির্মাতা বাপ্পী বলেন, আসছে সপ্তাহেই টিভিসিটি প্রচার হবে দেশের টিভি চ্যানেল ও রেডিওগুলোতে। দেখা যাবে অনলাইনের নানা মাধ্যমেও। এদিকে ইলিয়াস কাঞ্চন প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী রোজিনা পরিচালিত প্রথম চলচ্চিত্রে অভিনয়ের জন্য। ‘ফিরে দেখা’ শিরোনামের সিনেমাটিতে তিনি রোজিনার বিপরীতে অভিনয় করবেন। কথা রয়েছে ১২ মার্চ থেকে রাজবাড়িতে শুরু হবে সিনেমাটির শুটিং।