ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনা নিহত ৭

বাস

নিউজ ডেস্ক: ঢাকা সিলেট মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ৭ জন নিহত ও কমপক্ষে অর্ধশতাধিক আহত হয়েছে। শুক্রবার সকাল ৭ টায় দক্ষিণ সুরমার রশিদপুর এলাকায় এই ঘটনা ঘটে। দক্ষিণ সুরমার পুলিশ সূত্র বলে, লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহনের মধ্যে এই সংঘর্ষ হয়। দুর্ঘটনার জন্য প্রাথমিকভাবে লন্ডন এক্সপ্রেসকে দায়ী করা হচ্ছে। তবে তদন্ত চলছে। লন্ডন এক্সপ্রেস বাসটি ঢাকা থেকে সিলেটে যাচ্ছিল। আর এনা পরিবহনের বাসটি সিলেট থেকে ঢাকার দিকে আসছিল।

ঘটনাস্থলেই ৪ জিন নিহত হয়। বাকী ৩ জনের মৃত্যু সিলেটের ওসমানী মেডিকেলে হয়। দুই বাসের চালক নিহত হয়েছে। এদের সঙ্গে হেলপারদেরও মৃত্যু হয়েছে। যাদের মৃত্যু হয়েছে তাদের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, এনা পরিবহনের বাসচালক শেরপুর এলাকার মঞ্জু মিয়া (৩৮), বাসের কন্ডাকটর জগন্নাথপুরের সালমান আহমদ (৩০), বাসের হেলপার মৌলভীবাজারের শেরপুরের জাহাঙ্গীর আলম (৩২)। বিষয়টি নিশ্চিত করেন ওসমানী মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মানিক মিয়া।

নিহতদের মধ্যে পরে আরও যাদের পরিচয় পাওয়া গেছে- ব্রাহ্মণবাড়িয়ার রাজবাড়িয়া কান্দির আলী হায়দারের ছেলে নুরুল আমিন (৫), ঢাকার ওয়ারীর আব্দুল মালেকের ছেলে সাগর (১৯), সিলেটের ওসমানীনগরের ধরখা গ্রামের মঞ্জুর আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৮), চুয়াডাঙ্গা জেলার আমদ বাড়িয়া গ্রামের ডা. আমজাদ হোসেনের ছেলে ডা. ইমরান খান রুহেল (৩৩)।

ঢাকানিউজ২৪ডটকম