অবহেলিত জামালপুর এখন আধুনিক জামালপুর: তথ্য প্রতিমন্ত্রী

অবহেলিত জামালপুর এখন আধুনিক জামালপুর: তথ্য প্রতিমন্ত্রী
অবহেলিত জামালপুর এখন আধুনিক জামালপুর: তথ্য প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক:   তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, মির্জা আজমের বলিষ্ঠ নেতৃত্ব ও নিরন্তর প্রচেষ্টার ফলে এক সময়ের অবহেলিত ও অনুন্নত জনপদ জামালপুর এখন একটি সমৃদ্ধ ও উন্নত জেলায় পরিণত হয়েছে। আর এটি সম্ভব হয়েছে মানুষের প্রতি তার ভালোবাসা,আন্তরিকতা, দেশপ্রেম ও মমত্ববোধের প্রতিফলন।

তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে জামালপুরে দুইটি বাইপাস, শেখ ফজিলাতুন্নেছা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও হাসপাতাল, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শেখ হাসিনা নক্সী পল্লী, হার্ট ফাউন্ডেশন, ডায়াবেটিক হাসপাতালসহ অগুনতি উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হয়েছে, যার প্রতিটি ক্ষেত্রে রয়েছ মির্চা আজমের হাতের ছোঁয়া।

প্রতিমন্ত্রী সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘সমৃদ্ধ জামালপুর ও মির্জা আজম’ গ্রন্থের প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সাংবাদিক আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন, শেখ ফজিলাতুন্নেছা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, ঢাকাস্থ জামালপুর জেলা সমিতির মহাসচিব শফিক আহমেদ, ঢাকাস্থ মাদারগঞ্জ সমিতির মহাসচিব এড. জুলফিকার আলী বাবুল প্রমুখ।