শ্রীমঙ্গলে ১০০টি পরিবারে হাতে ঘরের চাবি প্রদান

শ্রীমঙ্গলে ১০০টি পরিবারে হাতে ঘরের চাবি প্রদান
শ্রীমঙ্গলে ১০০টি পরিবারে হাতে ঘরের চাবি প্রদান

মো. জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার উপকারভোগীদের হাতে হস্তান্তর করা হয়েছে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার জমিসহ ঘর পেল ১০০টি পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব ঘর বিতরণের অনুষ্ঠান উদ্বোধন করেন।

অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র উপস্থিতিতে উপজেলা নিবার্হী অফিসার মো. নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. নেছার উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান, কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব ভেবুল, সাধারণ সম্পাদক মো.শহীদ হোসেন ইকবাল, আশিদ্রোন ইউপি চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

                                       

মোট ৩০০ টি পরিবারের মধ্যে ২৩ জানুয়ারি’২১ইং শনিবার ১০০টি পরিবারের কাছে এসব জমিসহ ঘরের কাগজপত্র ও চাবি প্রদান করা হয়েছে। বাকী ২০০ টি ঘর নির্মাণের কাজ চলছে, নির্মান কাজ সম্পন্ন হয়ে সেগুলোও তাদের কাছে হস্তান্তর করা হবে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের সঙ্গে শনিবার সকালে শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন এলাকায় সরকারি খাস জমিতে ৫ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা ১০০টি ঘরের মালিকানা গৃহহীনদের হাতে তুলে দেয়া হয়। বাকি ২০০টি ঘর নির্মাণের কাজ চলছে। কাজের গুনগত মান সঠিক রাখতে সার্বক্ষণিক তদারকি করছি। ঘর প্রদানের জন্য সঠিক উপকারভোগী নির্বাচনের ক্ষেত্রেও আমরা নিরপেক্ষ যাচাই-বাছাই করেছি। যারা প্রকৃত ভূমিহীন তারাই এই সুবিধার আওতায় এসেছেন।