বিরামপুরে ভূমিহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ বিতরন

ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ বিতরন

রেজওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:  দিনাজপুরের বিরামপুর উপজেলা অডিটোরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধাঁরাবাহিকতায় দিনাজপুর তথা সারা দেশের সাথে একযোগে বিরামপুর উপজেলা প্রশাসন সমন্বয়ে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে গৃহহীন ও ভূমিহীনদের মধ্যে জমি গৃহ প্রদান করেন।

উক্ত ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে বিরামপুর উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, বিরামপুর পৌরসভার নব-নিযুক্ত মেয়র অধ্যাপক আক্কাস আলী, বিরামপুর পুলিশ সার্কেল মিথুন চক্রবর্তী, ওসি মনিরুজ্জামান মনির, বাংলাদেশ আওয়ামী লীগ বিরামপুর উপজেলা শাখা কমিটির সকল নেতৃবৃন্দ, উপজেলার সমন্বিত সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ, স্হানীয় সাংবাদিক বৃন্দ ও এলাকার ভূমিহীন ও গৃহহীন পরিবারের দল।

অত্র ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ প্রদানের মাননীয় প্রধানমন্ত্রীর অনুমতিক্রমে তাদের মাঝে গৃহ ও জমির ডকুমেন্টস প্রদান করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।