ময়মনসিংহ সিটির একশ’ দু:স্থরোগীকে প্রতিমাসে ফ্রি চিকিৎসা দিচ্ছে প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল

 
মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ :  বিভাগীয় শহর ময়মনসিংহে বেসরকারি নির্ভযোগ্য বৃহৎ  চিকিৎসা প্রতিষ্ঠান প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টারের নতুন সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশেনের মেয়র ইকরামুল হক টিটু ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) মহাসচিব অধ্যক্ষ প্রফেসর ডা: এম এ আজিজ । নগরীর চরপাড়া হাসপাতাল গেইটের বিপরীতে শুক্রবার ২২ জানুয়ারী বিকালে প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার নতুন ভবনের উদ্ধোধন করা হয়।

নতুন ভবনের উদ্ধোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আন্তর্জাতিক মানসম্পন্ন এবং সর্বাধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল ও ডায়াগনোস্টিক সেন্টার এর স্বত্ত্বাধিকারী ও বিশিষ্ট সমাজসেবী মনসুর আলম চন্দন বলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পেডে স্বাক্ষরিত প্রতিমাসে একশত অসহায় দুস্থ মানুষকে বিনা খরচে ফ্রি চিকিৎসাসেবা দেওয়া হবে । এ ছাড়াও স্টুডেন্ট সাংবাদিক এবং অসহায় ও দু:স্থ যে কোন মানুষকে সর্বোচ্চ সহায়তায় চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন বলে জানান মনসুর আলম চন্দন। 

নতুন ভবনের উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ অধ্যক্ষ প্রফেসর ডা: চিত্ত রঞ্জন দেবনাথ, প্রাইভেট ক্লিনিক এন্ড  ডায়াগনোস্টিক এসোসিয়েশন সভাপতি ডা: হরি শংকর দাশ, বিএমএ জেলা সভাপতি ডা: মতিউর রহমান ভুইয়া ও সাধারণ সম্পাদক ডা: হোসাইন আহাম্মদ গোলন্দাজ তারা, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জল, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহজালাল হৃদয়, সাধারণ সম্পাদক আতিকুর হাসান মাসুম সহ চরপাড়া এলাকার গন্যমান্য ব্যাক্তিগন ও ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন ।

বক্তাগন বলেন করোনা মহামারীতে চিকিৎসা জগতে প্রান্ত স্পেশালাইজড হাসপাতাল ও পাশাপাশি প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার নতুন ভবনের কার্যক্রম উদ্ধোধনে সাধারণ মানুষ সুচিকিৎসার পথ আরো সুগম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।