সন্ত্রাস, মাদকমুক্ত নিরাপদ গৌরীপুর গড়ার অঙ্গীকার

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:  সন্ত্রাস ও মাদকমুক্ত নিরাপদ গৌরীপুর শহর গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেছেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ শফিকুল ইসলাম হবি।
মঙ্গলবার রাতে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে গণমাধ্যম কর্মীদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় এই অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

শফিকুল ইসলাম হবি বলেন মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল করা এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এই পৌরসভা নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি পৌরবাসীর উন্নত নাগরিক সুবিধা নিশ্চিত ও পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে গৌরীপুরকে আধুনিক শহর গড়ে তুলতে চাই। এজন্য আগামী ৩০ তারিখ নির্বাচনে নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

বর্তমান সরকারকে গণমাধ্যম বান্ধব উল্লেখ করে শফিকুল ইসলাম হবি বলেন, শেখ হাসিনার সরকার গণমাধ্যমকে অবাধ ও উন্মুক্ত করে দিয়েছেন। সাংবাদিকদের কল্যাণের জন্য নানামুখী কার্যক্রম গ্রহণ করেছেন। তাই আপনারা যারা গণমাধ্যম কর্মী আছেন তাঁরা লেখনীর মাধ্যমে সরকারের উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা ভোটারদের মাঝে তুলে ধরবেন। পাশাপাশি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে আয়োজনে সহযোগিতা করবেন।

গৌরীপুর প্রেসক্লাবের এইচ এম খায়রুল বাসারের সভাপতিত্বে ও নৌকা প্রতীক নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ইকবাল হোসেন জুয়েলের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক ডক্টর সামীউল আলম লিটন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, দফতর সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট জসিম উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার প্রমুখ।