নির্বাচনী সন্ত্রাস বন্ধ করতে হবে: জাতীয় পার্টি

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সঙ্গে জোট করে গত তিনটি সংসদ নির্বাচনে অংশ নেওয়া জাতীয় পার্টি (জাপা) অভিযোগ করেছে, নির্বাচনে সন্ত্রাস হচ্ছে। হত্যাকাণ্ড হচ্ছে। এ হত্যাযজ্ঞ মেনে নেওয়া যায় না। নির্বাচনী সন্ত্রাস বন্ধ করতে হবে।

শুক্রবার রাজধানীর কাকরাইলে কেন্দ্রীয় কার্যালয়ে দলের চেয়ারম্যান জিএম কাদেরের রোগমুক্তি কামনা করে অনুষ্ঠিত দোয়া মাহফিলে এ কথা বলেন জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তিনি বলেন, দেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বেড়ে গেছে। জিএম কাদের আহ্বান জানানোর পর সরকার মৃত্যুদণ্ডের বিধান রেখে ধর্ষণ প্রতিরোধে আইন সংশোধন করেছে; কিন্তু পরিস্থিতির উন্নতি হয়নি।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের। তার সুস্থতা কামনা করে কেন্দ্রীয় কার্যালয় ছাড়াও শুক্রবার দেশের বিভিন্ন স্থানে দোয়া মাহফিলের আয়োজন করেন জাতীয় পার্টির নেতাকর্মীরা।

জিএম কাদেরের প্রেসসচিব দেলোয়ার জালালী জানিয়েছেন, জাপা চেয়ারম্যানের করোনা শনাক্ত হলেও তিনি সুস্থ রয়েছেন। বাসাতেই চিকিৎসা নিচ্ছেন।

কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ মাহফিলে অংশ নেন জাপার কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আবদুস সবুর আসুদ, হাজি সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।