কবি নজরুল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সভাপতি মামুন, সম্পাদক লিমন

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কর্মকতা পরিষদ নির্বাচনে সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক পদে সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমন উভয়ে ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ই জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী মো. হাফিজুর রহমান (পরিচালক- পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস) নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি ফাহাদুজ্জামান মো. শিবলী, যুগ্ম সম্পাদক : এনায়েত কবির আরিফ, সাংগঠনিক সম্পাদক : মশিউজ্জামান খান জছেব, কোষাধ্যক্ষ: শফিকুল ইসলাম সুমন ( বিনা প্রতিদ্বন্ধিতায়), দপ্তর ও প্রচার সম্পাদক : মোঃ আশিক সিদ্দিকী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক: যুথিকা পাল । কার্যকরী সদস্য পদে : মো. রামিম আল করিম, রাধেশ্যাম, ফাতেহ উল আলম শিশির, তানভীর হাসান, দেলোয়ার হোসাইন, মোফাকখারুল ইসলাম ও মো. আল আমিন।

এদিকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কর্মকতা পরিষদ নির্বাচনে সভাপতি পদে অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন ও সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমন সাধারণ সম্পাদকসহ নির্বাচিত সকল কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন বিভিন্ন সংগঠন ।

নির্বাচিত এই কর্মকর্তা পরিষদ মুক্তিযুদ্ধের চেতনায় তাদের যোগ্য নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা ব্যক্ত করে অভিনন্দন বিবৃতাদাতাগণ।

বিবৃতাদাতাগণ হলেন- ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ. এম এ সালাম ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, ত্রিশাল সাংবাদিক সমিতির সভাপতি মোখলেছুর রহমান সবুজ ও সাধারণ সম্পাদক শামীম আজাদ আনোয়ার, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম, ত্রিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ. এম জোবায়ের হোসাইন ।