নিখোজ স্কুলছাত্রের লাশ মিলল বাঁশঝাড়ে

নিখুজ স্কুলছাত্রের লাশ মিলল বাঁশঝাড়ে

নিউজ ডেস্ক: খেলাধুলা করার জন্য বাড়ি থেকে বের হয়েছিল সনাতন বর্মন (১৪) নামে এক স্কুলছাত্র। এরপর সে আর বাড়ি ফেরেনি। একটি বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রামচন্দ্রপুর হিন্দুপাড়া গ্রামে। নিহত সনাতন বর্মন উপজেলার বাগজানা ইউনিয়নের খোর্দাপাড়া গ্রামের নবদিব বর্মনের ছেলে। সে বাগজানা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

এবিষয়ে পুলিশ ও স্থানীয়রা বলেন, সনাতন বর্মন বাগজানা খোর্দাপাড়া গ্রামে তার নানার বাড়ি থেকে পড়াশোনা করত। শনিবার বিকেলে সে খেলাধুলা করার জন্য বাড়ি থেকে বের হয় কিন্তু এরপর সনাতন আর বাড়ি ফেরেনি।  পার্শ্ববর্তী পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের একটি বাঁশঝাড়ে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পুলিশকে জানায় ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের স্বজনরা বলেন, শনিবার রাত ৮টার পর থেকে ওই কিশোর নিখোঁজ ছিল। রোববার সকালে খবর পাওয়া যায় সনাতনকে কে বা কারা হত্যা করে বাঁশঝাড়ে ফেলে রেখেছে।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেবের সাথে কথা হলে তিনি বলেন , প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রির্পোট হাতে পেলেই মৃত্যুর মূল কারণ জানা যাবে।