কাটিরহাট উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের অভিষেক

কাটিরহাট উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের অভিষেক

নিউজ ডেস্ক:   কাটিরহাট উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদ ১৯৭৪ ব্যাচের নির্বাচিত কর্মকর্তাবৃন্দের অভিষেক অনুষ্ঠান সম্প্রতি আগ্রাবাদস্থ হোটেল ল্যান্ড মার্কে সংগঠনের সভাপতি কাজী মহসীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। যুগ্ম আহবায়ক প্রফেসর গোলাম কাদের চৌধুরী ও আলী আকবর চৌধুরীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতি আল্হাজ্ব কাজী মহসীন চৌধুরী উদ্বোধনী বক্তব্যে সংগঠনের আগামী এক বছরের নীতিমালা সম্পর্কে বিশদভাবে আলোচনা করেন এবং অচিরে একটি ওয়েলফেয়ার ফান্ড, শিক্ষাবৃত্তি, চিকিৎসা ক্যাম্প ও কাটির হাট স্কুলে একটি পুনর্মিলনী বিষয়ে আলোচনা করেন।

আলোচ্য সূচির ওপর বক্তব্য রাখেন প্রধান বন সংরক্ষক ও সচিব (সাবেক) সফিউল আলম চৌধুরী, ব্যবসায়ী ও উদ্যোক্তা পরিচালক মাহবুবুল আলম চৌধুরী, চিকিৎসক ডা: কাজী জয়নাল আবেদীন ও সমাজ সেবক ও ব্যবসায়ী আক্তার হোসেন। এতে সবাই এ পরিষদের ভবিষ্যৎ পরিকল্পনা ও গ্রামকেন্দ্রিক উন্নয়নমুখী কার্যক্রমের ওপর আশাবাদ ব্যক্ত করেন।

সভায় পরিষদের সভাপতি অ্যাডভোকেট কাজী মহসীন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান । সভায় একটি ব্যাংক একাউন্টের মাধ্যমে হিসাব নিকাশ সংরক্ষণের জন্য কমিটিকে দায়িত্ব দেয়া হয়। উক্ত অনুষ্ঠানে পবিত্র কুরআন তেলোয়াত করেন মফিজ উদ্দিন তালুকদার। সভায় মোট ২০ জন সদস্য উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন আলী আকবর চাম্বু, আবুল কালাম আজাদ, দিদারুল আলম দুলাল প্রমুখ। উত্তর চট্টলার ঐতিহ্যবাহী এ বিদ্যাপীঠের এ ধরনের একটি যোগ্য সংগঠন- এদের শিল্প সংস্কৃতি ও সমাজকে অনেক দূরে এগিয়ে নিয়ে যেতে পারে বলে অনুষ্ঠানে মতব্যক্ত করা হয়।