সোনালী ব্যাংক এর সর্বোচ্চ মুনাফা অর্জন কেক কেটে উদযাপন

নিউজ ডেস্ক:   এক বর্নাঢ্য আয়োজনের মাধ্যমে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা ব্যাংকিং খাতে সর্বোচ্চ মুনাফা অর্জন উদযাপন করেছে। “দৃপ্ত শপথ মুজিববর্ষে, আমরা যাবো সবার শীর্ষে” শ্লোগানের সাথে সুর মিলিয়ে শাখা কার্যালয়ে বুধবার সকাল ৯.৩০ মিনিটে কেক কেটে এ আয়োজন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা তফসিলি ব্যাংকগুলোর মধ্যে সর্বোচ্চ মুনাফা অর্জনের আনন্দ উদযাপন করেছে। শাখা কার্যালয়ে এ আয়োজন ছিলো মনোমুগ্ধকর ও আকর্ষণীয়। শাখা ব্যবস্থাপক মোহা: শহিদুল ইসলাম প্রথমে কেট কেটে কর্মকর্তা ও কর্মচারিদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে বলেন- করোনা মহামারির মধ্যেও দেশের সর্ববৃহৎ রাষ্ট্রায়াত্ব ব্যাংক হিসেবে সোনালী ব্যাংক গৌরব ও মর্যাদা রক্ষা করে সর্বোচ্চ মুনাফা অর্জনের মাধ্যমে তাদের অবস্থান ধরে রেখেছে।

তিনি আরও বলেন এ গৌরবজ্জ্বল অর্জন সোনালী ব্যাংক লিমিটেড এর এক ঝাঁক তরুণ নেতৃত্ব ও কর্মীদের উন্নত সেবার প্রতিফল। সর্বোচ্চ মুনাফা অর্জনের আনন্দ উদযাপনে উপস্থিত ছিলেন সিনিয়র অফিসার জনাব সেলিম রেজা, জনাব মো: মনিরুজ্জামান, অফিসার আইটি নাজমুল হোসেন এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

উল্লেখ্য, করোনা মহামারিতে বিভিন্ন প্রতিষ্ঠান যেখানে ক্ষতির সম্মুখীন হয়েছে সেখানে সোনালী ব্যাংক লিমিটেড উন্নত সেবা ও চৌকষ নেতৃত্বের মাধ্যমে গত বছর ২১৭৫ কোটি টাকা মুনাফা অর্জন করে নিজেদের অবস্থানকে সবার শীর্ষে রেখেছে।