বন্ড গার্ল তানিয়া রবার্টস মারা যায়নি

নিউজ ডেস্ক: একদিন আগে ‘বন্ড গার্ল’ তানিয়া রবার্টসের মৃত্যুর সংবাদ বিবিসিসহ বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশ হয়। তবে আসল খবরটি হচ্ছে হলিউডের এই অভিনেত্রী এখনও বেঁচে আছেন। বিষয়টি তানিয়ার বন্ধু মাইক পিংগেল নিশ্চিত করেছেন। এর আগে তিনি তানিয়ার মৃত্যুর বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন। এবার তিনি বলছেন তানিয়ার অবস্থা আশঙ্কাজনক।

তাঁর বেঁচে থাকার খবর বিবিসিসহ বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত হয়েছিল। খবরে বলা হয়েছে, রবিবার মইক পিংগেল ভুল করে তানিয়ার মৃত্যুর কথা ঘোষণা করেছিলেন এবং এই মিথ্যা তথ্যটি তাকে তানিয়ার বয়ফ্রেন্ড লেন্স ওব্রায়েন দিয়েছিল।

তবে এখন মাইক পিঙ্গেল জানিয়েছেন, তানিয়া লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে চিকিত্সাধীন আছেন এবং তার অবস্থা গুরুতর। ২৪ ডিসেম্বর তানিয়া তার পোষা কুকুরকে নিয়ে বেড়াতে বেরিয়েছিল। তিনি পড়ে গিয়ে আহত হয়েছিলেন এবং বর্তমানে তাকে লস অ্যাঞ্জেলেসের সিডারস-সিনাই মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তানিয়া জেমস বন্ড চরিত্রে স্যার রজার মুর অভিনীত সর্বশেষ ছবিতে বন্ড গার্ল চরিত্রে অভিনয় করেছিলেন। ‘দ্য বিস্টমাস্টার’ এবং ‘শিনা: দ্য জঙ্গলের কুইন’ ছবিতে তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।

১৯৫৫ সালে নিউইয়র্কে জন্মগ্রহণ করেন তানিয়া। তার আসল নাম ভিক্টোরিয়া লেই ব্লাম। ১৯৭৭ সালে তিনি নিজের শহর ছেড়ে হলিউডে চলে আসেন।